শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কাঁচির বদলে দাঁত দিয়েই ফিতে কেটে দোকানের উদ্বোধন পাকিস্তানের এই মন্ত্রীর! রইল ভাইরাল ভিডিও

০৮:০০ পিএম, সেপ্টেম্বর ৩, ২০২১

কাঁচির বদলে দাঁত দিয়েই ফিতে কেটে দোকানের উদ্বোধন পাকিস্তানের এই মন্ত্রীর! রইল ভাইরাল ভিডিও

আজব কাণ্ড! দোকানের উদ্বোধন করতে এসেছিলেন পাকিস্তানের এক কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু কাঁচির বদলে তাঁকে দেখা গেল দাঁত দিয়েই দোকানের ফিতে কাটতে। সেই ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় উঠল হাসির রোল। কিন্তু কেন এমন কাণ্ড ঘটালেন মন্ত্রী? নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সে কারণও ব্যাখ্যা করলেন তিনি।

ঘটনাটি পাকিস্তানের রাওয়ালপিণ্ডি এলাকার। সেখানের এক ইলেকট্রনিক্স বিপণীর উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল পাক কারাগার মন্ত্রী এবং পাঞ্জাব প্রদেশের মুখপাত্র ফায়াজ-উল-হাসান চোহানকে। সময় মতো হাজিরও হয়েছিলেন তিনি। কিন্তু কাঁচি দিয়ে ফিতে কাটার সময়ই ঘটে বিপত্তি! কাঁচিতে ধার না থাকায় কিছুতেই ফিতে কাটছিল না। তাই উপায় না দেখে হাত দিয়ে ফিতেটি ধরে দাঁত দিয়েই তা কেটে ফেলেন মন্ত্রী। এরপর সটান ভিতরে ঢুকে যান। তাঁর এই কীর্তি দেখে হেসে গড়িয়ে পড়েন আশেপাশের মানুষ।

গোটা ঘটনাটির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেন মন্ত্রী ফায়াজ আল হাসান চোহান। সেখানে তিনি লেছেন- 'নিজের নির্বাচনী কেন্দ্রে দোকান খোলার অনন্য উপায়! কাঁচিটি ভোঁতা ও খারাপ ছিল৷ তাই দোকানের মালিককে বিব্রত না করে আমি একটি নতুন বিশ্ব রেকর্ড করেছি!' অর্থাৎ দোকানদারকে যাতে অপ্রীতিকর পরিস্থিতিতে না পড়তে হয়, সেই কারণেই তিনি দাঁত দিয়ে ফিতে কেটে মজাদার কাণ্ড ঘটিয়েছেন তিনি।

https://twitter.com/Fayazchohanpti/status/1433381316356083715?s=20

ইতিমধ্যেই সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যম জুড়ে। এখনও পর্যন্ত ৩৮ হাজারেরও বেশি মানুষ তা দেখেও ফেলেছেন। মন্ত্রীর এই আচরণকে ঘিরে নানা মজার কমেন্ট করছেন নেটিজেনরা। অনেকে আবার তাঁর উপস্থিত বুদ্ধির প্রশংসাও করছেন। সবমিলিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ভাইরাল ভিডিওটি।