অবাক দৃশ্য! দেখে টর্নেডো মনে হলেও, আকাশে ওটা মশার ঝাঁক! নেটজগতে ভাইরাল ভিডিও

অবাক দৃশ্য! দেখে টর্নেডো মনে হলেও, আকাশে ওটা মশার ঝাঁক! নেটজগতে ভাইরাল ভিডিও
অবাক দৃশ্য! দেখে টর্নেডো মনে হলেও, আকাশে ওটা মশার ঝাঁক! নেটজগতে ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @ChGaravaglia

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ সত্যিই অবাক হওয়ার মতোই দৃশ্য। এমন দৃশ্য কেউ আগে কখনও দেখে বলে মনে হয় না! অবাক তো হবেনই। তার পাশপাশি আপনি ভয়ঙ্কর টর্নেডো ধেয়ে আসছে আপনার পিছনে, এমনটা ভেবে বিভ্রান্তও হতে পারেন।

তবে না, তেমন কিছুই না, ওটা টর্নেডো নয়, যে ভয়ঙ্কর ঝড় মুহূর্তের মধ্যেই সব ধ্বংস করে চলে যায়। ওটা আসলে মশার ঝাঁক। হ্যাঁ ঠিকই শুনছেন, মশার ঝাঁক। তাহলেই ভাবুন, কোথায় টর্নেডো আর কোথায় মশার ঝাঁক! আর এমন অবাক করা দৃশ্য দেখতে পাওয়া গেছে সম্প্রতি আর্জেন্টিনায়।

আর সেই দৃশ্য স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় ভাইরাল হওয়ারই কথা, হয়েছেও তেমনটাই। এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দেখে, অনেকেই আঁতকে উঠেছেন। মশার অবাধ বিচরণ, তা সে দেশ কি বিদেশ, তবে তা এমন! এই ভিডিও দেখার পর, নিশ্চয়ই অনেকে ভাববেন যে, মাঠে-ময়দানে এমন মশার টর্নেডো থাকলে কী হতো? আমাদের ঘরে সামান্য কয়েকটা মশার দাপটেই ত্রাহি ত্রাহি রব ওঠে। সেখানে এমন ভিডিও ভয় ধরানোর জন্য যথেষ্ট।

এই ভিডিওটি যিনি তুলেছেন, তিনিও বুয়েনস আয়ার্সের হাইওয়েতে এমন দৃশ্য দেখে, স্বভাবতই আঁতকে উঠেছেন। জানিয়েছেন যে, এমন দৃশ্য তিনি এর পূর্বে কখনও দেখেননি। এদিকে, ব্যাপারটাকে মোটেই ভালভাবে নিচ্ছেন না পরজীবী বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞদের দাবি, বুয়েনস আয়ার্সে বেশ কয়েকদিন ধরে প্রবল বৃষ্টি হয়েছে। ফলে বহু জায়গায় জল জমে গিয়েছে। যার জেরে মশার ব্যাপক বংশবৃদ্ধি হয়েছে। এর জন্যই এই মশার ঝাঁক। বিশেষজ্ঞদের মতে, মানুষের জন্য মশার এমন বংশবৃদ্ধি মোটেও ভালো খবর নয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.