বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

রেললাইন ধরে ছুটছে দুই কিশোর! হঠাতই চলে এল ট্রেন, তারপর? দেখুন হাড়হিমকরা ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২, ২০২২, ০২:৩০ পিএম | আপডেট: জুন ২, ২০২২, ০৮:৩০ পিএম

রেললাইন ধরে ছুটছে দুই কিশোর! হঠাতই চলে এল ট্রেন, তারপর? দেখুন হাড়হিমকরা ভিডিও
রেললাইন ধরে ছুটছে দুই কিশোর! হঠাতই চলে এল ট্রেন, তারপর? দেখুন হাড়হিমকরা ভিডিও

রাখে হরি মারে কে! এই প্রবাদই যেন ফের সত্যি হল। রেললাইন ধরে ছুটছিল দুই কিশোর। আচমকাই পিছনে এসে পড়ে ট্রেন। তারপর? মাত্র কয়েক সেকেন্ডের জন্য সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে রক্ষা পেলে ওই দুই কিশোর। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়া জুড়ে পড়েছে হইচই। ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ঠিক কী ঘটেছিল? ভিডিওতে দেখা যাচ্ছে, দু’জন কিশোর লাইন ধরে দৌড়োচ্ছে। এর মধ্যেই একজনের প্রায় পিছনে এসে গিয়েছিল ট্রেন। তা দেখে প্রথমে হতভম্ব হয়ে গেলেও কোনওক্রমে লাইন থেকে পাশে ঝাঁপ দেয় ওই কিশোর। অপর কিশোরটিও কোনও রকমে লাফ দিয়ে পাশে ছিটকে পড়ে। ফলে অল্পের জন্য মারাত্মক বিপদের হাত থেকে রক্ষা পায় দু‍‍`জনে। এরপরই দেখা মেলে তৃতীয় এক কিশোরের। ট্রেন লাইন ধরে একটু এগিয়ে যাওয়ার পরই দেখা যায় লাইন থেকে কিছুটা দূরে দাঁড়িয়েছিল সে। ফলে তার কোনও ক্ষতি হয়নি।

জানা গিয়েছে,এমন মারাত্মক ঘটনাটি ঘটেছে টরন্টোতে। কানাডার একটি পরিবহণ সংস্থা Metrolinx-এর তৈরি ট্রেনই চলছিল লাইন ধরে। ট্রেনের গতিও ছিল বেশ ভালই। কিশোর দু‍‍`টি সময় মতো লাফ দিয়ে সরে না গেলে যে কোনও মুহূর্তে ভয়াবহ কিছু ঘটে যেতে পারত। কিন্তু ভাগ্য সহায় থাকায় প্রাণে বেঁচেছে তারা৷ যদিও ট্রেন দুর্ঘটনায় প্রাণ না গেলেও ছিটকে পড়ার কারণে হাতে-পায়ে ভালোরকমই চোট পেয়েছে ওই দুই কিশোর।

এদিকে ভিডিওটি ভাইরাল হতেই তা দেখে চমকে গিয়েছেন সকলে। কিশোর দু‍‍`টি যে প্রায় মরতেই বসেছিল। ভাগ্যের জোরে বেঁচে ফিরেছে। এভাবেও যে কেউ মৃত্যুর মুখ থেকে ফিরে আসতে পারে, তা নিজের চোখে না দেখলে বিশ্বাসই হবে না! ভিডিওটি দেখে আতঙ্কে তাই সিঁটিয়ে গিয়েছেন নেটিজেনরা।

তবে স্বস্তির খবর এই যে কিশোর দু‍‍`টি চোট লাগলেও তাদের প্রাণ বেঁচেছে। বড়সড় কিছু অঘটন ঘটেনি। আপাতত দু‍‍`জনেই সুস্থ রয়েছে। তবে এমন কাণ্ডের জন্য তাদের বিষয়ে কোনও রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে কিনা, সে ব্যাপারে এখনও কিছুই জানা যায়নি।