শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

প্রাক্তন প্রেমিকের বাবা বয়সে ২৪ বছরের বড়! তাঁকেই জীবনসঙ্গী করলেন সাতাশের যুবতী

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০৪:২২ পিএম | আপডেট: জুলাই ১, ২০২২, ১০:২২ পিএম

প্রাক্তন প্রেমিকের বাবা বয়সে ২৪ বছরের বড়! তাঁকেই জীবনসঙ্গী করলেন সাতাশের যুবতী
প্রাক্তন প্রেমিকের বাবা বয়সে ২৪ বছরের বড়! তাঁকেই জীবনসঙ্গী করলেন সাতাশের যুবতী

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ার দৌলতেই ‘ভাইরাল’ শব্দটির সঙ্গে আমাদের পরিচিতি ঘটে। দেশ-বিদেশের বিভিন্ন ঘটনার কথা ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। সম্প্রতি এমন একটি ঘটনা প্রকাশ্যে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। এক যুবতীর বয়স ২৭ বছর। কিন্তু তিনি বিয়ে করেছেন ৫১ বছরের এক ব্যক্তিকে। যুবতীর জীবনসঙ্গী হলেন আবার তাঁর প্রাক্তন প্রেমিকের বাবা। এমন ঘটনা শুনে আপনারও মাথায় হাত পড়েছে নিশ্চয়ই? কিন্তু হঠাৎ এমন সিদ্ধান্তের কারণ কী? শুনলে অবাক হবেন আপনিও।

ভাইরাল যুবতী ষষ্ঠ শ্রেণিতে পরাকালীনই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এক যুবকের সঙ্গে। প্রেমিকের বাড়িতে বরাবরই যাতায়াত ছিল তাঁর। সেই সুবাদে পরিচয় হয় যুবকের বাবার সঙ্গেও। তাঁর বাবার বয়স যুবতীর থেকে প্রায় ২৪ বছরের বেশি। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ। এর মাঝেই প্রাক্তন প্রেমিকের বাবার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে যুবতীর। সম্প্রতি তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাঁদের বিয়ের ঘটনার কথা ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, ২৭ বছরে দুই যুবতীর নাম সিডনি। আমেরিকার বাসিন্দা সিডনি তখন ষষ্ঠ শ্রেণীতে পড়েন। সেই সময় থেকেই পলের সঙ্গে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একে অপরের বাড়িতে যাতায়াত প্রায় লেগেই থাকতো। এরপর সময় যত এগিয়েছে ছেলেবেলার প্রেমেও দাঁড়ি পড়েছে। কিন্তু কোথাও যেন প্রাক্তন প্রেমিকের বাবার প্রতি আকর্ষিত হয়ে পড়েছিলেন সিডনি।

পলের বাবা সিডনির থেকে ২৪ বছরের বড়। কিন্তু ভালোবাসা সত্যিই বোধহয় বয়স মানে না। ধীরে ধীরে পলের বাবার সঙ্গে সম্পর্কে লিপ্ত হন সিডনি। এভাবে এগোতে থাকে তাঁদের সম্পর্ক। এরপর সিডনির বয়স যখন ১৬ বছর তখন তিনি স্থির করেন পলের বাবাকেই বিয়ে করবেন। অন্যদিকে পলের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ায় তাঁর বাবার সঙ্গে সম্পর্ক এগোতে কোনও বাধাই ছিল না। স্বাভাবিক ছন্দেই এগোয় তাঁদের সম্পর্ক।

খুব সম্প্রতি তাঁদের সম্পর্ক পরিণতি পেয়েছে। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সিডনি এবং পলের বাবা। ২৭ বছরের ওই যুবতি জানিয়েছেন, প্রথম সাক্ষাতেই পলের বাবার প্রেমে পড়েন তিনি। বিষয়টিতে সম্মতি ছিল পলের বাবারও। এরপর সম্পর্ক যতই এগোয় ততই তাঁরা উপলব্ধি করতে পারেন যে একে অপরকে ছাড়া থাকা এক প্রকার অসম্ভব। অতঃপর বিয়ে করার সিদ্ধান্ত নেন দুজনে। স্বাভাবিকভাবেই কেউ মেনে নিতে চাননি তাঁদের সম্পর্ক। কিন্তু ভালোবাসা কোনও বাধাই মানে না। তাই সমস্ত বাধা-বিপত্তি, জটিলতা অতিক্রম করেই আজ তাঁরা স্বামী-স্ত্রী।