শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ডন-বৈঠক করছে ৫ মাসের শিশু! খুদের কীর্তি দেখে হতভম্ব নেটদুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৪:০০ পিএম | আপডেট: মে ৩১, ২০২২, ১০:০০ পিএম

ডন-বৈঠক করছে ৫ মাসের শিশু! খুদের কীর্তি দেখে হতভম্ব নেটদুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও
ডন-বৈঠক করছে ৫ মাসের শিশু! খুদের কীর্তি দেখে হতভম্ব নেটদুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

ছোট্ট একরত্তি শিশু! বয়স মাত্র ৫ মাস। কিন্তু এই বয়সেই সে এমন এক কীর্তি করে ফেলেছে যা দেখে তাজ্জব গোটা নেটদুনিয়া। যে বয়সে হামাগুড়ি দেওয়ার কথা, সেই বয়সে মায়ের সঙ্গে তাল মিলিয়ে ব্যায়াম করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি ডন-বৈঠকও করার চেষ্টা করেছে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এমনই এক খুদের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ৫ মাসের এক শিশু কীভাবে ব্যায়াম করার চেষ্টা করছে। ভিডিওতে দেখাচ্ছে, প্রথমে খুদেটির মা ডন দেওয়ার জন্য মাটিতে শুয়ে পড়েন। তা দেখে খুদেটি হামাগুড়ি দিয়ে এসে নিজেও ব্যায়াম করার চেষ্টা করে।

এখানেই শেষ নয়, মা‍‍`কে দেখে ঠিক মায়ের মতোই ডন দেয় শিশুটি। যেন সে কত দক্ষ এই কাজে! তা দেখে প্রথমে তার মা হাসতে থাকেন। তারপর নিজের ছেলের কাণ্ড দেখে যেন বেশ তৃপ্তিই পান। তবে শিশুটি যা করে দেখালো তা এক কথায় অবিশ্বাস্য। কারণ ওই খুদে বয়সে ঠিকভাবে হামাগুড়িও দিতে শেখে না অনেকে। সেখানে খুদেটি রীতিমতো ব্যায়াম করে ফেলল!

ভাইরাল এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। fitstagram.michelle নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও। আর ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল সেটি। ভিডিওতে একরত্তির কীর্তি দেখে হতবাক নেটিজেনরা৷ মাত্র ৫ মাস বয়সে শিশুটি কীভাবে এমন কাণ্ড ঘটাল তা ভেবেই পাচ্ছেন না অনেকে।

বলাই বাহুল্য, এই ভিডিও মন জয় করে নিয়েছে নেটিজেনদের। শিশুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলেই। অনেকে আবার এও মন্তব্য করেছেন,শিশুটি ‍‍`সুপারহিউম্যান চাইল্ড‍‍`! সত্যিই তো, যেখানে বড় বয়সেই ডন-বৈঠক করতে অনেকে হিমশিম খান, সেখানে এই খুদেটির কীর্তি বেশ অভূতপূর্বই বটে!