বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

২০ বছরের ছাত্রীর গলায় মালা দিলেন ৫০ বছরের শিক্ষক! ভাইরাল অনন্য প্রেমকাহিনী

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৭:০৭ পিএম | আপডেট: ডিসেম্বর ১৪, ২০২২, ১২:২৩ এএম

২০ বছরের ছাত্রীর গলায় মালা দিলেন ৫০ বছরের শিক্ষক! ভাইরাল অনন্য প্রেমকাহিনী
২০ বছরের ছাত্রীর গলায় মালা দিলেন ৫০ বছরের শিক্ষক! ভাইরাল অনন্য প্রেমকাহিনী

ভালোবাসা বয়স মানে না! ছোট না বড়, দেখে ভালোবাসা হয় না। বরং প্রেমে পড়লে বয়স কোনও বাধাই হয়ে দাঁড়াতে পারে না। সেরকমই দৃষ্টান্ত গড়লেন বিহারের সমস্তিপুরের এক দম্পতি। আদতে যাদের মধ্যে ছিল শিক্ষক-ছাত্রীর সম্পর্ক!

আসলে ভালোবেসে ২০ বছরের ছাত্রীকে বিয়ে করেন ৫০ বছরের ওই শিক্ষক। দু’জনের বয়সের পার্থক্য ৩০ বছরের। তবুও তাঁরা আগামী দিনে এক সঙ্গে পথচলার অঙ্গীকার করেছেন তাঁরা। ধরেছেন একে অপরের হাত। এই দম্পতির প্রেমকাহিনী নিয়ে এখন শুরু তুমুল চর্চা।

জানা গিয়েছে, দু‍‍`জনের বাড়ির দূরত্ব মাত্র ৮০১ মিটার। ওই ছাত্রী ইংরেজি পড়তে কোচিংয়ে আসত। এ সময় দু‍‍`জনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয় এবং তাঁরা প্রেমে পড়েন। ওই শিক্ষকের নাম সঙ্গীত কুমার। তিনি তাঁরই কোচিংয়ে পড়তে আসা  শ্বেতার প্রেমে পড়েন। প্রেমকে পরিণতি দিতেই এরপর দু‍‍`জনে বিয়ের সিদ্ধান্ত নেন এবং মন্দিরে বিয়ে করেন। 

ওই শিক্ষকের স্ত্রী বহু বছর আগে মারা গিয়েছেন। তিনিও একজন জীবন সঙ্গীর সন্ধানে ছিলেন। শ্বেতা তাঁর নিঃসঙ্গ জীবনে আশার আলো বয়ে আনেন। তাই প্রেমে পড়তে সময় লাগেনি। পরে হিন্দু রীতি অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। আশপাশের লোকজন বিয়ে দেখতে মন্দিরে ভিড় জমান। পরবর্তীতে বিয়েকে আইনি স্বীকৃতি কোর্ট ম্যারেজও করা হয়।

এদিকে শিক্ষক-ছাত্রীর অনন্য বিয়ের ভিডিওটিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বয়সের ফারাক থাকলেও মনের দিক থেকে তাঁদের কোনও তফাৎ নেই। তাই দু‍‍`জনের প্রেমে পরিণতির পথে কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। আর তাঁদের প্রেমকাহিনী এখন ফিরছে সকলের মুখে মুখে।