শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

অবাক করা ফুটবল স্কিল ৬৪ বছরের বৃদ্ধের! চমকে যাবেন মেসি-রোনাল্ডোও, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০২:০০ পিএম | আপডেট: জুলাই ৫, ২০২২, ০৮:০০ পিএম

অবাক করা ফুটবল স্কিল ৬৪ বছরের বৃদ্ধের! চমকে যাবেন মেসি-রোনাল্ডোও, দেখুন ভিডিও
অবাক করা ফুটবল স্কিল ৬৪ বছরের বৃদ্ধের! চমকে যাবেন মেসি-রোনাল্ডোও, দেখুন ভিডিও

বয়স ৬৪ বছর। তবু এই বয়সেও বয়স্ক এক ব্যক্তির স্কিল এবং রিফ্লেক্স দেখলে তাক লাগতে বাধ্য! ফুটবল নিয়ে তিনি এমন কসরত করলেন যা দেখে মেসি-রোনাল্ডোও অবাক হয়ে যেতে পারেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে থ‍‍` হয়ে গিয়েছেন নেটিজেনরাও।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করছেন প্রদীপ নামের এক ব্যক্তি। যিনি নিজেও একজন ফ্রিস্টাইল ফুটবলার। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই বয়স্ক ব্যক্তি ফুটবল নিয়ে নানা ট্রিক দেখিয়ে যাচ্ছেন। রীতিমতো দক্ষতা সঙ্গে ট্রিকগুলো করে দেখাচ্ছেন তিনি। দেখে অবাক হতেই হয়! বয়স বাড়লেও ওই ব্যক্তির ফিটনেস যে এখনও একশোয় একশো, তা এই ভিডিওই প্রমাণ!

ভিডিওর ক্যাপশনে ব্যক্তিটির পরিচয় তুলে ধরেছেন প্রদীপ নামে ওই ফুটবলার। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে জুড়ে দিয়েছেন আভিসি-র ‍‍`দ্য নাইটস‍‍` গানটি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‍‍`৬৪ বছরের এই ব্যক্তির সঙ্গে আমার দেখা করার সৌভাগ্য হয়েছে। যিনি এখনও ফুটবল খেলে যাচ্ছেন। পেশায় তিনি একজন ট্রাক ড্রাইভার। তবে গাড়ি চালানোর সময় সঙ্গে রেখে দেন ফুটবল কিট। যখনই সুযোগ হয় খেলতে শুরু করে দেন।

পোস্টটিতে আরও লেখা হয়েছে, ‍‍`এক সময় ওয়ানাড ফুটবল দলের সদস্যও ছিলেন এই ব্যক্তি। আর সেই দলের একমাত্র প্লেয়ার হিসেবে এখনও ফুটবল খেলাটা চালিয়ে যাচ্ছেন তিনি। তাঁর কাছ থেকে আমি শিখেছি – যা করতে ভালবাসো, তা মন দিয়ে করে যাও।‍‍` সবশেষে সেখানে লেখা, ‍‍`একদিন আমরা এই পৃথিবী ছেড়ে চলে যাব, তাই এমন জীবনযাপন করুন যা আপনি মনে রাখবেন।‍‍`

বলাই বাহুল্য, ভিডিওটি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দিনে দিনে লাফিয়ে বাড়ছে ভিউ। পাশাপাশি বাড়ছে লাইক, কমেন্ট ও শেয়ারের সংখ্যাও। নেটিজেনরা বয়স্ক ওই মানুষটির ফুটবল স্কিল দেখে অবাক। সকলেই তারিফে ভরিয়ে দিয়েছেন তাঁকে।