বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রেসলিং ম্যাচ দেখতে এসে হঠাৎ রিং এ ঢুকে কিল, চড়, ঘুসি মহিলার! দেখুন ভাইরাল ভিডিও

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ১২:০৯ পিএম | আপডেট: এপ্রিল ২২, ২০২২, ০৬:০৯ পিএম

রেসলিং ম্যাচ দেখতে এসে হঠাৎ রিং এ ঢুকে কিল, চড়, ঘুসি মহিলার! দেখুন ভাইরাল ভিডিও
রেসলিং ম্যাচ দেখতে এসে হঠাৎ রিং এ ঢুকে কিল, চড়, ঘুসি মহিলার! দেখুন ভাইরাল ভিডিও

কুস্তি জিনিসটা অনেকেই পছন্দ করেন। ভারতবর্ষে কুস্তি অত্যন্ত জনপ্রিয়ও বটে! নিত্যদিন‌ই কুস্তির বিভিন্ন ভিডিও ভাইরাল হয়! একে অপরকে জড়িয়ে জাপ্টে মারপিটের ভিডিও বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন দর্শকরা! দ্য গ্রেট খালি হোক বা আন্ডারটেকার রেসলিং ম্যানিয়ার মারপিটের ভিডিও অল্প বয়সীরা কার্যত চোখের পাতা না  ফেলেই দেখে ফেলে!

উল্লেখ্য সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল রয়েছে একটি কুস্তির ভিডিও! তবে এই ভিডিওটি একটু অন্য ধরনের। চোখের নিমেষে ভাইরাল হয়েছে ভিডিওটি। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, এক মহিলা একটি স্থানীয় পর্যায়ের রেসলিং শো দেখতে এসেছিলেন। কিন্তু সেখানে এসে তিনি এমন কাণ্ড ঘটান, যা দেখে এখন হতবাক নেটপাড়া।

ভাইরাল হ‌ওয়া ভিডিওতে দেখা গিয়েছে , দুইজন মহিলা রেসলার রিংয়ের মধ্যে জেতার জন্য জোরদার লড়াই চালিয়ে যাচ্ছেন । কে কাকে হারিয়ে এই ম্যাচ জিতবেন তা নিয়েই চলছে দু‍‍`জনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই । রিংয়ের বাইরে বেজায় ভিড় দর্শকদের। আর সেই মোক্ষম সময়েই দর্শকাসন থেকে সোজা রিংয়ের ভিতরে সদর্পে ঢুকলেন এক মহিলা । দর্শকরা তো ভ্যাবাচাকা । আর তারপরই ওই মহিলা রিংয়ের ভিতর ঢুকে যা কাণ্ড ঘটান , তাতে সকলেরই চক্ষু ছানাবড়া। 

রিংয়ের মধ্যে ঢুকেই রীতিমতো আতঙ্ক সৃষ্টি করেন তিনি । ধরে পটাপট মারতে শুরু করে দেন রেসলিং ম্যাচেরই এক প্রতিযোগীকে । ওই রেফারি থেকে শুরু করে খেলার অন্যান্য প্রতিযোগীরাও তাঁকে থামানোর চেষ্টা করেন। কিন্তু কোনকিছুকেই তোয়াক্কা না করে তিনি চালাতে থাকেন একের পর এক কিল - চড় - ঘুষি!

এই ভিডিওটি শেয়ার করেছেন দ্য গ্রেট খালি অর্থাৎ কুস্তিগির দলীপ সিং রানা! গ্রেট খালির নিজস্ব একটি রেসলিং অ্যাকাডেমি আছে । তিনি প্রায় বলতে গেলে রোজ তাঁর অ্যাকাডেমির অনেক ভিডিও শেয়ার করে থাকেন । আর সেই ভিডিওগুলিতে কুস্তিগীরদের একে অপরের সঙ্গে লড়াই করতে দেখা যায় । এবার তিনি দর্শকাসন থেকে উঠে আসা এক মহিলার ভিডিও শেয়ার করলেন , যিনিও কুস্তিগিরদের থেকে কোনও অংশে কম যান না । আর এই ভিডিওই এখন কার্যত ভাইরাল নেটপাড়ায়।