শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বরের গলায় ঝোলানো টাকার মালা থেকে নোট চুরি! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২, ০৬:১৬ পিএম | আপডেট: এপ্রিল ১৪, ২০২২, ১২:১৯ এএম

বরের গলায় ঝোলানো টাকার মালা থেকে নোট চুরি! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা
বরের গলায় ঝোলানো টাকার মালা থেকে নোট চুরি! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। বিশেষত বিয়েবাড়ি সংক্রান্ত কোনও ছবি বা ভিডিও সামনে এলে তা নিমেষেই নজর কেড়ে নেয় নেটিজেনদের। কারণ বিয়েবাড়ি মানেই তো হই-হট্টগোল, মহা ধুমধাম। ফলে বিয়েবাড়ির কোনও মুহূর্ত প্রকাশ্যে এলে তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই আরেকটি ভিডিও! আর তা দেখে হাসির রোল উঠল নেটদুনিয়ায়। কিছুতেই হাসি চাপতে পারলেন না নেটিজেনরা। কী এমন রয়েছে ওই ভিডিওতে? আসলে বিয়েবাড়িতে বরের গলায় ঝোলানো টাকার মালা থেকে নোট চুরি করলেন এক ব্যক্তি। আর গোটা ঘটনাটি পড়ল ক্যামেরায়। সেই ভিডিওই এবার ভাইরাল নেটমাধ্যমে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের মধ্যমণি হয়ে বসে বর। গলায় রয়েছে টাকার মালা। আর সেই মালা থেকে কিছু নোট চুরি করছেন বরের কাছাকাছি বসে থাকা এক ব্যক্তি। যখনই বর বা কেউ তার দিকে তাকাচ্ছেন তখনই তিনি হাত সরিয়ে নিচ্ছেন। ফের তারপর টাকা হাতানোর চেষ্টা করে যাচ্ছেন। এদিকে গোটা দৃশ্যটি যে ক্যামেরাবন্দী হচ্ছে তা হয়তো তিনি নিজেও জানতেন না। তাই কোনও কিছু না ভেবেই টাকা হাতিয়ে নিলেন ওই ব্যক্তি।

এদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই তুমুল শোরগোল পড়ে যায়। ‘মিমলজি’ নামে একটি পেজ শেয়ার করে এই ভিডিও। তারপরই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেটি। আর তা দেখে হেসেই খুন নেটিজেনরা৷ অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। কেউ আবার লিখেছেন ‍‍`এ যেন ইন্ডিয়ান মানি হেইস্ট‍‍`! অনেকে আবার বলেছেন এমন কাজ করা ওই ব্যক্তির একদমই উচিৎ হয়নি।