বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ফের শিরোনামে ডেলিভারি বয়! প্রাণ বাঁচালেন কিশোরীর, কুড়োলেন প্রশংসা

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৪:৫৩ পিএম | আপডেট: জুলাই ৫, ২০২২, ০২:১৪ এএম

ফের শিরোনামে ডেলিভারি বয়! প্রাণ বাঁচালেন কিশোরীর, কুড়োলেন প্রশংসা
ফের শিরোনামে ডেলিভারি বয়! প্রাণ বাঁচালেন কিশোরীর, কুড়োলেন প্রশংসা

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ স্কুলের গেট ধরে খেলছিল বছর বারোর এক কিশোরী। অন্যমনস্ক হওয়ার দরুন আচমকাই ঘটে বিপত্তি। লোহার গেটের একটি অংশ বিঁধে যায় তার গলায়। চিৎকার শুরু করে কিশোরী। সেই দৃশ্য একেবারে চমকে ওঠার মত। এরপর এক ডেলিভারি এক্সিকিউটিভ-এর তৎপরতায় এই যাত্রায় প্রাণ বাঁচে কিশোরী। সেই ডেলিভারি এক্সিকিউটিভই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এদিন খেলতে খেলতে হঠাৎই দুর্ঘটনার সম্মুখীন হয় ১২ বছরের ওই কিশোরী। তার চিৎকার শুনে ছুটে আসেন মুম্বইয়ের বসন্ত বিহার মিউনিসিপ্যাল স্কুলের নিরাপত্তারক্ষীরা। ঘটনাচক্র সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন রবি ভান্ডারী। তিনি পেশায় অ্যামাজনের ডেলিভারি এক্সিকিউটিভ। ওই ভয়ংকর দৃশ্য দেখে কিশোরীর কাছে ছুটে যান তিনি। দেখেন, লোহার গেটের একটি অংশ তাঁর গলায় বিঁধে রয়েছে। নিজের উপস্থিত বুদ্ধি দিয়ে লোহার গেটটিকে শক্ত করে ধরে মেয়েটিকে বের করে আনার চেষ্টা করেন। দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর সফল হন তিনি।

তড়িঘড়ি কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্কুলের নিরাপত্তারক্ষীরা। সময়মতো চিকিৎসা শুরু হওয়ায় তাকে প্রাণে বাঁচানো সম্ভব হয়। জানা গিয়েছে, অপারেশন করে তার গলার কাছে আটকে থাকা লোহার অংশটি বের করা সম্ভব হয়েছে। আপাতত সে স্থিতিশীল অবস্থায় রয়েছে।

সম্প্রতি এই ঘটনার কথা ট্যুইটারে শেয়ার করেছেন বসন্ত বিহার মিউনিসিপ্যাল স্কুলের পাশেই থাকা এক স্থানীয় বাসিন্দা। পুরো ঘটনার বিস্তারিত বর্ণনা দেওয়ার পাশাপাশি ওই কিশোরীকে প্রাণে বাঁচানোর জন্য ডেলিভারি এক্সিকিউটিভকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এর পাশাপাশি কমেন্ট বক্সেও অনেকে রবি ভান্ডারিকে কুর্নিশ জানিয়েছেন। এই মহান কাজের জন্য অনেকেই তাঁকে পুরস্কৃত করার পরামর্শও দিয়েছেন।