শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বক্সঅফিসে ৬০০ কোটির বাজিমাত! KGF Chapter 2-এর সাফল্যে ডুডল প্রকাশ করে উদযাপন আমুলের

চৈত্রী আদক

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ১১:১৪ এএম | আপডেট: এপ্রিল ২০, ২০২২, ০৫:১৪ পিএম

বক্সঅফিসে ৬০০ কোটির বাজিমাত! KGF Chapter 2-এর সাফল্যে ডুডল প্রকাশ করে উদযাপন আমুলের
বক্সঅফিসে ৬০০ কোটির বাজিমাত! KGF Chapter 2-এর সাফল্যে ডুডল প্রকাশ করে উদযাপন আমুলের

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি কেজিএফ চ্যাপটার-২‌ নিয়ে প্রথম থেকেই দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। কেজিএফ চ্যাপটার-১ এর ব্যাপক সাফল্যের পর এর দ্বিতীয় ভাগ মুক্তির অপেক্ষায় দিন গুনছিল যশ অনুগামীরা। অবশেষে সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় কেজিএফ চ্যাপটার-২। মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে রাজকীয় সাফল্য লাভ করে ছবিটি। এবার এই সাফল্যে শামিল হল আমুল।

সম্প্রতি আমুল তার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে যশের একটি মিষ্টি অ্যানিমেটেড ডুডল। পোস্টটিতে দেখা যায় পর্দার রকি একটি বাইকের সামনে দাঁড়িয়ে রয়েছেন, হাতে রয়েছে মাখনে পরিপূর্ণ একটি পাঁউরুটি। পাশাপশি ডুডলটিতে লেখা হয়েছে, ‘Koolar mein gold rakho. Say Yash to it’।

মুক্তি পাওয়ার ৫ দিনের মাথায় বক্সঅফিসে ব্যাপক লক্ষ্মী লাভ করে কেজিএফ চ্যাপটার-২। ঝুলিতে আসে ৬০০ কোটি। প্রতিটি প্রেক্ষাগৃহে লাগাতারভাবে বাড়তে থাকে টিকিটের চাহিদা। এক সপ্তাহের মাথায় ঠিক একই ভাবে বক্সঅফিস মাত করছে কেজিএফ-২। এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই সিনেমাটি ১০০০ কোটির গণ্ডি পার করবে।

ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় শুরু হয়ে গিয়েছে কেজিএফ-এর সাফল্য উদযাপন। অনুগামীদের মধ্যে বয়ে গিয়েছে খুশির জোয়ার। চলচ্চিত্রজগতে এরকম ব্লকবাস্টার অ্যাকশন মুভি খুব কম সংখ্যায় মুক্তি পায়। তাই মুক্তির পর থেকেই বক্স অফিসে ব্যবসায়িক সাফল্য মেলা ছবিগুলির নাম লেখালো কেজিএফ চ্যাপটার-২। আর এই সাফল্য উদযাপন করতেই আমুল প্রকাশ করল যশ-এর অ্যানিমেটেড ডুডলটি।

এই প্রসঙ্গে উল্লেখ্য, প্রশান্ত নীল পরিচালিত কেজিএফ চ্যাপটার-২‌ ছবিটিতে নবীন কুমার গৌড় ওরফে যশ ছাড়াও একাধিক তারকার দেখা মিলেছে। ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, সুনিধি শেট্টি, প্রকাশ রাজ-এর মত জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের। লার্জার দ্যান লাইফ সিনেমা তৈরি করতে যে দাক্ষিণাত্যের জুড়ি মেলা ভার তা কেজিএফ চ্যাপটার-২‌ আরও একবার প্রমাণ করে দিয়েছে।