শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

শুধু গান নয়, এবার নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন ‍‍`বাদাম কাকু‍‍`! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০২:২৯ পিএম | আপডেট: জুলাই ৫, ২০২২, ০৮:২৯ পিএম

শুধু গান নয়, এবার নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন ‍‍`বাদাম কাকু‍‍`! দেখুন ভিডিও
শুধু গান নয়, এবার নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন ‍‍`বাদাম কাকু‍‍`! দেখুন ভিডিও

বর্তমানে সকলের কাছেই বিশেষ পরিচিত ‍‍`কাঁচা বাদাম‍‍` খ্যাত ভুবন বাদ্যকরের নাম।  তাঁর স্বরচিত ‍‍`বাদাম গান‍‍` এখনও মাতিয়ে চলেছে সোশ্যাল মিডিয়া থেকে সর্বত্র৷ সে গানই তাঁকে রাতারাতি করে তুলেছিল জনপ্রিয়। আর সেই জনপ্রিয়তা এখন আকাশ ছুঁয়েছে।

এখন কোনও সেলিব্রিটির থেকে কম নন ভুবন বাদ্যকর। মাটির ঘর ছেড়ে সদ্যই উঠে এসেছেন অট্টালিকায়। হাতে উঠেছে আইফোন। সেই সঙ্গে এখনও একাধিক স্টুডিওতে গান রেকর্ডের পাশাপাশি বহু নামীদামী জায়গা থেকে গান গাওয়ার প্রস্তাবও পাচ্ছেন। বহু অনুষ্ঠানেও লাইভ পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে তাঁকে। এক কথায়, রাতারাতি বদলে গিয়েছে ‍‍`বাদাম কাকু‍‍`র জীবন!

এবার সেই ভুবন বাদ্যকরই ফের একবার উঠে এলেন চর্চার কেন্দ্রে। তবে গান গেয়ে নয়, এবার নাচের মাধ্যমে সকলের মনোরঞ্জন করে ফের খবরের শিরোনামে বাদাম কাকু। সম্প্রতি ভাইরাল হয়েছে ভুবনবাবুর নাচের এক ভিডিও। সেই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, গান তো বটেই পাশাপাশি নাচেও কিন্তু বেশ পারদর্শী তিনি। বেশ দক্ষতার সঙ্গেই গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে।

আসলে সম্প্রতি তিনি হাতে পেয়েছেন একটি ইউটিউব সিলভার প্লে বাটন। ইউটিউব চ্যানেলে এক লক্ষ সাবস্ক্রাইবার পার হলেই এই প্লে বাটন পাওয়া যায়। ভুবন বাদ্যকরের সাবস্ক্রাইবারও এক লাখ পার করেছে। তাই সেই প্লে বাটন পাওয়ার খুশিতে একটি নতুন গান লেখেন তিনি। গানের সুর দিয়ে সেই গান গাইতেও দেখা গিয়েছে তাঁকে। আর সেই সঙ্গে গানেরই তালে তালে নাচও করেছেন তিনি। সেই নাচ বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, গান-নাচের পাশাপাশি অভিনয়ের জগতেও পা রাখতে চলেছেন বাদাম কাকু। এমনিতেই এর আগে একাধিক মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। এবার যাত্রাপালাতেও অভিনয়ে নিজের পারদর্শিতা দেখাতে চলেছেন। খুব শীঘ্রই যাত্রা অভিনয় করতে দেখা যাবে বীরভূমের প্রত্যন্ত গ্রামের এই জনপ্রিয় গায়ককে।