শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পরনে মানানসই পোশাক! নতুন বাড়িতে দাঁড়িয়ে কৃষ্ণ নামে মজলেন ভুবন বাদ্যকর

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২১, ২০২২, ০২:৪২ পিএম | আপডেট: মে ২১, ২০২২, ০৮:৪২ পিএম

পরনে মানানসই পোশাক! নতুন বাড়িতে দাঁড়িয়ে কৃষ্ণ নামে মজলেন ভুবন বাদ্যকর
পরনে মানানসই পোশাক! নতুন বাড়িতে দাঁড়িয়ে কৃষ্ণ নামে মজলেন ভুবন বাদ্যকর

বর্তমানে ‍‍`কাঁচা বাদাম‍‍` খ্যাত ভুবন বাদ্যকরকে কে না চেনে! সকলের কাছেই এখন বিশেষ পরিচিত ‍‍`বাদাম কাকু‍‍`র নাম। তাঁর গাওয়া ‍‍`বাদাম গান‍‍` ইতিমধ্যেই তুমুল ভাইরাল। সেই গানের দৌলতেই বর্তমানে রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর। একাধিক স্টুডিওতে গান রেকর্ডের পাশাপাশি বহু নামীদামী জায়গা থেকে গান গাওয়ার প্রস্তাবও পাচ্ছেন। এক কথায়, রাতারাতি বদলে গিয়েছে ‍‍`বাদাম কাকু‍‍`র জীবন!

এবার ফের এক একবার চর্চার কেন্দ্রে উঠে এলেন ভুবন বাদ্যকর। সম্প্রতি নিজের গান গেয়ে প্রাপ্ত টাকা জমিয়ে একটি বিশাল বাড়ি তৈরি করে ফেলেছেন। সেই বাড়ি একেবারে রাজমহলের মতো সাজানো। বিশেষ করে বাড়ির বারান্দা। ফলস সিলিং, বিভিন্ন রকম আলোর ব্যবস্থা, বিভিন্ন জায়গায় স্পটলাইট সহ হ্যারিকেন, মাদুর, হাতপাখা, কাপড়, গামছা দিয়ে বারান্দার সাজসজ্জা, যে কাউকেই তাক লাগাতে বাধ্য!

জানা গিয়েছে, বাড়ির ভিতরের যে ইন্টিরিয়র ডিজাইন করা হচ্ছে তা করছেন কলকাতার এক শিল্পী৷ ভুবন বাদ্যকরের গানের বিনিময়ে তাঁর বাড়ি সাজিয়ে তুলবেন শিল্পী৷ অর্থাৎ ভুবনবাবু মঞ্চে গান গাইবেন তার বিনিময়েই ওই শিল্পী বাদাম কাকুর বাড়ির অন্দরমহলের সাজসজ্জা করবেন।

এদিকে সম্প্রতি ভুবন বাদ্যকরকে দেখা গেল তাঁর নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে কৃষ্ণ নামে মেতে উঠতে। পরনে গেরুয়া রঙের মানানসই পোশাক পরে হাতে বাদ্যযন্ত্র নিয়ে কৃষ্ণ নামে মজলেন তিনি। বাদাম কাকুর মধুর কণ্ঠস্বরের সঙ্গে তাঁর বারান্দার তাক লাগানো সৌন্দর্য দেখে মুগ্ধ হলেন দর্শকরা৷ তাই নিমেষের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

প্রসঙ্গত জানিয়ে রাখা ভালো, ভুবন বাদ্যকর যে নিজস্ব বাড়িটি গড়েছেন তা কিন্তু আচমকাই হয়ে ওঠেনি। দীর্ঘ দিন ধরে সরকারি প্রকল্পের টাকায় বাড়িটির প্রথম ধাপ তৈরি হয়৷ এরপর হাতে টাকা না থাকায় বাড়ি তৈরি স্থগিত ছিল৷ পরে ভুবনবাবু ভাইরাল হয়ে ওঠার পর যখন গান গাওয়ার বিনিময়ে টাকা পেতে শুরু করেন, তখন সেই প্রাপ্ত অর্থ জমিয়েই বাড়িটি সম্পূর্ণ করা হয়৷