বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ভয়াবহ! বাইক নিয়ে আচমকাই ভূ-গর্ভে ঢুকে গেলেন চালক, ভিডিও দেখলে শিউরে উঠবেন

মৌসুমী মোদক

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০২:০৬ পিএম | আপডেট: আগস্ট ১১, ২০২২, ০৮:০৬ পিএম

ভয়াবহ! বাইক নিয়ে আচমকাই ভূ-গর্ভে ঢুকে গেলেন চালক, ভিডিও দেখলে শিউরে উঠবেন
ভয়াবহ! বাইক নিয়ে আচমকাই ভূ-গর্ভে ঢুকে গেলেন চালক, ভিডিও দেখলে শিউরে উঠবেন

দুর্ঘটনা কখনও বলে কয়ে আসে না। আচমকাই এসে হানা দেয়। ভাগ্য সহায় তখন কেউ কেউ রক্ষা পান, আবার কেউ মর্মান্তিক পরিণতির শিকার হন৷ সম্প্রতি ঠিক তেমনই আরেক ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, আচমকাই কীভাবে রাস্তার মধ্যে অঘটনের মুখে পড়লেন এক বাইকচালক। আর সেই ভিডিও নেটিজেনদের আতঙ্কও বাড়িয়ে দিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাইক নিয়ে এক যুবক একটি দোকান থেকে বেরিয়ে রাস্তায় ওঠার চেষ্টা করছেন। এর জন্য বাইকটিকে এগিয়ে পিছিয়ে কায়দা করা  নিচ্ছিলেন। তবে সেই বাইক পিছোতে গিয়েই ঘটে যায় বড়সড় বিপত্তি। যুবকটি যা মুহূর্তের জন্যেও আঁচ করতে পারেননি!

বাইকটি নিয়ে যুবকটি যেই পিছোতে যান তখনই আচমকাই পিছনে থাকা এক বড় গর্তে পড়ে যান তিনি। পিছনে যে গর্ত রয়েছে যুবকটি তা শুরুতে একেবারেই খেয়াল করেননি। ফলে বাইক পিছোতে যান আর তারপর বাইক সমেতই ঢুকে যান ভূ-গর্ভে!

এই ভয়ঙ্কর দৃশ্যটি ধরা পড়ে আশেপাশে থাকা দোকানের সিসিটিভি ক্যামেরায়। তারপরই তা প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে Men live less নামে একটি পেজ। সেখানে অবশ্য মজা করে ক্যাপশনে লেখা হয়, ‘পৃথিবীর কেন্দ্রস্থলে যাত্রা’ (Journey to the Center of the Earth)। যদিও গোটা ভিডিওটি কিন্তু মোটেই মজার নয়!

ভিডিওটি ভাইরাল হতেই তা দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা। বহু মানুষই যুবকটির জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। একাধিক জনও রীতিমতো আতঙ্কিতও হয়ে পড়েছেন। শেষ পর্যন্ত গর্তে পড়ে যাওয়া যুবকের পরিণতি কী হল, সেখান থেকে তিনি উদ্ধার হতে পারলেন কিনা, বা হলেও কীভাবে, এসব ভেবেই এখন আশঙ্কার ছায়া ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে।