শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় বাবার ফুড স্টলের প্রচার খুদের! মুহূর্তে ভাইরাল হল ভিডিও

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০১:১১ পিএম | আপডেট: এপ্রিল ২০, ২০২২, ০৭:১৫ পিএম

সোশ্যাল মিডিয়ায় বাবার ফুড স্টলের প্রচার খুদের! মুহূর্তে ভাইরাল হল ভিডিও
সোশ্যাল মিডিয়ায় বাবার ফুড স্টলের প্রচার খুদের! মুহূর্তে ভাইরাল হল ভিডিও

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটনা ভাইরাল হয় যা আমাদের অবাক করে দেওয়ার জন্য যথেষ্ট। ‌‌সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওটি দেখে এখন মেতেছে সোশ্যাল মিডিয়া!

ভিডিওটিতে দেখা গেছে, বাবার খাবারের স্টলের প্রচারের জন্য সোশ্যাল মিডিয়াকে কাজে লাগাতে দেখা গেছে ছোট্ট ছেলেকে। ভিডিওতে ওই খুদেকে বলতে শোনা গেছে, ‍‍`দেখুন এটা আমার বাবার খাবার স্টল! এখানে আপনারা সুস্বাদু চিকেন হালিম পাবেন। আসুন এই স্টলে একবার খেয়ে দেখুন।’ বাবার দোকানের হাল ধরতে খুদের এই প্রয়াস নজর কেড়েছে সোশ্যাল দুনিয়ার! উল্লেখ্য, ওই বালকের নাম মহম্মদ আদনান। চার বছর ধরে তাঁর বাবা হায়দরাবাদের রাস্তার ধারে একটি স্টলে চিকেন হালিম বিক্রি করে সংসার চালাচ্ছেন। আর এবার বাবার ব্যবসাকে দেশবাসীর কাছে পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছে ওই খুদে!

ভিডিওতে ওই বালককে ক্যামেরা প্যান করে খাবারের আইটেম দেখাতেও দেখা গেছে! ছেলেটির কথা বলার ধরণ নজর কেড়েছে নেটিজেনদের। হায়দরাবাদের বিশিষ্ট সমাজকর্মী আজহার মাকসুসি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ক্লিপটি শেয়ার করার পরেই তা জনপ্রিয় হয়ে ওঠে! তিনি এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “একেই বলে বাবার পাশে থেকে বাবাকে সাহায্য করা”।

এই ভিডিও ভাইরাল হতেই, বিভিন্ন ফুডব্লগার থেকে শুরু করে শহরের বিশিষ্ট মানুষরা এই ক্লিপটি শেয়ার করেছেন। তাঁরা নিজেরাও আসছেন এবং সবাইকে অনুরোধ করছেন এই দোকানটিতে খেতে আসার জন্য। নিজের বুদ্ধি খাটিয়ে বাবার ব্যবসাকে এইভাবে সকলের সামনে তুলে ধরে তার বৃদ্ধিতে সাহায্য করার জন্য সকলেই প্রশংসা করেছেন খুদের।