বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

একেই বলে সাহস! খালি হাতেই সশস্ত্র ব্যক্তিকে কাবু করে দিলেন পুলিশকর্মী, দেখুন হাড়হিমকরা ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০২:০১ পিএম | আপডেট: জুন ২০, ২০২২, ০৮:০১ পিএম

একেই বলে সাহস! খালি হাতেই সশস্ত্র ব্যক্তিকে কাবু করে দিলেন পুলিশকর্মী, দেখুন হাড়হিমকরা ভিডিও
একেই বলে সাহস! খালি হাতেই সশস্ত্র ব্যক্তিকে কাবু করে দিলেন পুলিশকর্মী, দেখুন হাড়হিমকরা ভিডিও

ঠিক যেন সিনেমার গল্প! দুষ্কৃতীর হাতে ধারালো অস্ত্র, পুলিশের হাত খালি। কিন্তু খালি হাতেই দুষ্কৃতীকে কাবু করে দিলেন পুলিশ কর্মী। সিনেমার মতো এবার তা ঘটল বাস্তবেও! যা দেখে তাজ্জব হয়ে গেলেন নেটিজেনরা।

কেরলের তিরুঅনন্তপুরমের এই ঘটনা রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার পাশে বাইক নিয়ে দাঁড়িয়ে এক ব্যক্তি। আচমকাই পাশে এসে দাঁড়ায় পুলিশের একটি গাড়ি। সেখান থেকে নামেন এক পুলিশ আধিকারিক। এদিকে তাঁকে গাড়ি থেকে নামতে দেখেই ব্যাগ থেকে তরোয়াল জাতীয় অস্ত্র বের করে ফেলেন বাইক নিয়ে দাঁড়িয়ে থাকা ওই ব্যক্তিকে। পুলিশ আধিকারিকটি তার দিকে এগিয়ে যেতেই তরোয়াল নিয়ে ঝাঁপিয়ে পড়েন তিনি। বারবার তরোয়াল চালাতেও দেখা যায় ব্যক্তিটিকে।

তবে পুলিশ অফিসাররের সাহস অপরিসীম। ব্যক্তিটির হাতে ধারালো অস্ত্র দেখেও বিন্দুমাত্র ভয় পাননি তিনি। বরং খালি হাতেই তাঁর দিকে এগিয়ে গিয়ে সুযোগ বুঝে হাত ধরে তাঁকে থামিয়ে দেন। ওই ব্যক্তি কিন্তু তবুও থামেন না, অস্ত্র হাতে ঘায়েল করার করেন পুলিশটিকে। কিন্তু অসীম সাহসে ভর করে ব্যক্তিটিকে জাপটে ধরে মাটিতে ফেলে দেন পুলিশ অফিসার।

ততক্ষণে আশেপাশের স্থানীয়রাও ঘটনাস্থলে ভিড় জমিয়ে ফেলেছেন৷ এরপরই ওই ব্যক্তির হাত থেকে অস্ত্র কেড়ে নিয়ে তুলে নিয়ে যায় পুলিশ। এই ঘটনা যেন যে কোনও সিনেমার দৃশ্যকেও হার মানাবে!

ঘটনার ভিডিওটির ট্যুইটারে শেয়ার করেছেন স্বাতী লাকরা নামে এক আইপিএস আধিকারিক। পরে কেরালা পুলিশের তরফ থেকেও তা ট্যুইটারে শেয়ার করা হয়। আর তা দেখে অবাক গোটা নেটদুনিয়া। যেভাবে খালি হাতে ওই সশস্ত্র ব্যক্তিটিকে কাবু করলেন পুলিশ অফিসারটি, তা দেখেই সকলে ধন্য ধন্য করছেন। পুলিশ অফিসারের এমন বাহাদুরির প্রশংসায় এখন পঞ্চমুখ নেটিজেনরা।