শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিয়ে মিটতেই গায়ে আগুন ধরালেন নব-দম্পতি! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৭:৩৩ পিএম | আপডেট: মে ১৭, ২০২২, ০১:৩৩ এএম

বিয়ে মিটতেই গায়ে আগুন ধরালেন নব-দম্পতি! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের
বিয়ে মিটতেই গায়ে আগুন ধরালেন নব-দম্পতি! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। বিশেষত বিয়ে সংক্রান্ত কোনও ছবি বা ভিডিও সামনে এলে তা নিমেষেই নজর কেড়ে নেয় নেটিজেনদের। কারণ বিয়ে মানেই তো হই-হট্টগোল, মহা ধুমধাম। চারপাশে অতিথিদের সমারোহ! তাই দেশ হোক বিদেশ, বিয়ের অনুষ্ঠানের কোনও মুহূর্ত প্রকাশ্যে এলে তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই আরেকটি ভিডিও! তবে তা দেখে হতভম্ব হয়ে গেলেন নেটিজেনরা। ভিডিওটি এমনই যা দেখে চোখ কপালে উঠতে বাধ্য! কেন? কারণ ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান মিটতেই গায়ে আগুন ধরিয়ে দিয়েছেন নব-দম্পতি! এটাই নাকি তাঁদের বিয়ের ‍‍`পোজ‍‍`! আর এমন ভিডিও নেটিদুনিয়ার নজর কাড়বে না তা কি হয়! নিমেষেই তাই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

জানা গিয়েছে, দীর্ঘদিন প্রেমপর্বের শেষে সম্প্রতি বিয়ে সারলেন গ্যাব জেসপ ও অ্যাম্বি মিসেল। পেশায় তাঁরা স্টান্টম্যান ও স্টান্টওম্যান! আর তাই তাঁদের বিয়েতে স্টান্টের কিছু বিষয় থাকবে না তা কি হতে পারে! তাই সবাইকে চমকে দিতে এমন কাণ্ড ঘটিয়েছেন ওই দম্পতি!

বিয়ের পর ছবি তোলার সময়ই এই কাণ্ড করার ছক কষেছিলেন গ্যাব ও অ্যাম্বি৷ আর তাই ক্যামেরাম্যানের দল যখন ছবি তুলতে যায়, তখনই আমন্ত্রিত থাকা সমস্ত অতিথিকে চমকে দিয়ে নব-দম্পতির হাতে থাকে ফুলের তোড়াতে আগুন ধরিয়ে দেন একজন। সেখান থেকে নব-দম্পতিকে ঘিরে চারপাশে আগুন জ্বলে ওঠে।

ঠিক তখনই ওই আগুনের মধ্যে দিয়ে হেঁটে আসতে আসতে পোজ দিতে থাকেন সদ্য বিবাহিত গ্যাব ও অ্যাম্বি! পেশায় স্টান্টম্যান হওয়ায় এই বিষয়টি যেন তাঁদের বাঁ-হাতের খেল! তাই অনায়াসে সকলকে অবাক করে পোজ দিতে থাকেন দুজন। সেই অবস্থাতেই দু‍‍`জনের ছবি ও ভিডিও তোলে ক্যামেরাম্যানের দলটি৷

বলাই বাহুল্য, এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এক লাখের বেশি ভিউ হয়েছে। তবে বেশিরভাগ নেটিজেনই কিন্তু এই কাণ্ডের সমালোচনা করেছেন। তাদের দাবি, উপযুক্ত সাবধানতার অভাবে ওই নব-দম্পতি বা আশেপাশে থাকা মানুষগুলির কিছু বড়সড় বিপদ ঘটে যেতে পারত। এমনকি ভয়ঙ্কর পরিণতিও হতে পারত। তাই বিয়ের অনুষ্ঠানে এমন দায়িত্বজ্ঞানহীন কাজ করা মোটেই উচিৎ হয়নি।