শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফুলের মালা নয়, সাপ দিয়ে মালাবদল নবদম্পতির! ভয়ঙ্কর ভিডিও দেখলেই আঁতকে উঠবেন

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৩০, ২০২২, ০৯:৫৯ পিএম | আপডেট: মে ৩১, ২০২২, ০৩:৫৯ এএম

ফুলের মালা নয়, সাপ দিয়ে মালাবদল নবদম্পতির! ভয়ঙ্কর ভিডিও দেখলেই আঁতকে উঠবেন
ফুলের মালা নয়, সাপ দিয়ে মালাবদল নবদম্পতির! ভয়ঙ্কর ভিডিও দেখলেই আঁতকে উঠবেন

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। বিশেষত বিয়েবাড়ি সংক্রান্ত কোনও ছবি বা ভিডিও সামনে এলে তা নিমেষেই নজর কেড়ে নেয় নেটিজেনদের। কারণ বিয়েবাড়ি মানেই তো হই-হট্টগোল, মহা ধুমধাম। ফলে বিয়েবাড়ির কোনও মুহূর্ত প্রকাশ্যে এলে তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তেমনই আরেকটি বিয়ের ভিডিও! আর তা দেখে হাড়হিম হয়ে গেলে নেটিজেনদের। রীতিমতো আঁতকে উঠলেন সকলে। কী এমন রয়েছে ওই ভিডিওতে?

আসলে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে,  সাদা পোশাক পরে বিয়ের সাজে প্রস্তুত বর-কনে। এরপর মালাবদলের ফুলের নয় বরং আস্ত একটি সাপ নিয়ে একে অপরের গলায় পরালেন যুগল! এমনকি গলায় সেই সাপ ঝুলিয়ে ক্যামেরা দিকে তাকিয়ে পোজও দিলেন। এদিকে সাপটি তখনও গলায় নড়াচড়া করছে!

এদিকে অদ্ভুত কাণ্ড! এমন ভয়ানক দৃশ্য দেখেও কিন্তু আমন্ত্রিতদের মধ্যে কোনও হইচই বা শোরগোল পড়েনি। আজব এই বিয়ে দেখতে বহু লোক জমা হলেও প্রত্যেকেই যেন বেশ উপভোগ করেছেন বিষয়টিকে। যেন এ অতি সাধারণ এক ঘটনা!। এমনকি সকলকে হাততালি দিয়ে উৎসাহও দিলেন নবদম্পতিকে।

জানা গিয়েছে, এই ভয়ানক কাণ্ডটি ঘটেছে মহারাষ্ট্রের বিড় জেলায়। ওই বর-কনে দু‍‍`জনেই আসলে স্থানীয় বনবিভাগের কর্মী। তাই নিজেদের বিয়েকে ‍‍`স্পেশাল‍‍` করে রাখতেই একটি পাইথন নিয়ে মালাবদল করেন দু‍‍`জনে। আর বিয়েতে উপস্থিত আমন্ত্রিতরাও এমন বিয়ে দেখে বেশ উপভোগ করেছেন।

তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতেই শিউড়ে উঠেছেন নেটিজেনরা৷ অধিকাংশ জনেরই দাবি, এমন ঝুঁকি নিয়ে মালাবদলের কোনও দরকারই ছিল না৷ সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হওয়ার জন্যই হয়তো এসব করেছেন ওই দম্পতি। অনেকে আবার বেশ মজাদার মন্তব্যও করেছেন। বলেছেন, ‍‍`বিয়ে করাই তো মূল লক্ষ্য। তাতে কোনও কিছুতেই ভয় পাওয়া যাবে না।‍‍` তবে কয়েকজন আবার ভিডিও দেখে এও সিদ্ধান্ত নিয়েছেন, যে জীবনে আর বিয়েই করবেন না!