শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‍‍`চুরি করে ভালোই লেগেছে‍‍`, অবলীলায় স্বীকার করল চোর! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০২:০৫ পিএম | আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ০৮:০৬ পিএম

‍‍`চুরি করে ভালোই লেগেছে‍‍`, অবলীলায় স্বীকার করল চোর! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়
‍‍`চুরি করে ভালোই লেগেছে‍‍`, অবলীলায় স্বীকার করল চোর! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

দিন কয়েক ধরেই এলাকায় চুরির ঘটনা বেড়ে চলছিল। অতিষ্ঠ হয়ে উঠেছিলেন এলাকাবাসীরা। থানায় জমা পড়ছিল একের পর এক অভিযোগ। চোর ধরতে তাই কড়া নজরদারি বাড়িয়েছিল পুলিশ। তার ফলও মেলে হাতেনাতে। দু‍‍`দিনের মধ্যেই ধরা পড়ে যায় চোর। কিন্তু ধরা পড়ার পর সেই চোরের কথা শুনে তাজ্জব হয়ে গেল পুলিশ!

থানায় নিয়ে গিয়ে যখন জেরা করা হয় চোরকে, জানতে চাওয়া হয়, কেন সে চুরি করছে? জবাবে চোর যা বলল, তাতেই হতভম্ব পুলিশ। চোর জানাল, চুরি করে তাঁর ভালই লেগেছে। যা শুনে থানার মধ্যে উঠল হাসির রোলও। সম্প্রতি ঘটনার একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের দুর্গ জেলায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, দুর্গ জেলার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট ডঃ অভিষেক পল্লব ওই চোরকে জিজ্ঞাসাবাদ করছেন।পাশে দাঁড়িয়ে রয়েছেন বাকি পুলিশ অফিসাররা। তিনি যখন প্রশ্ন করেন যে কেন চুরি করে, তখন চোর জবাব দেয়, “চুরি করে বেশ ভালই লেগেছে।”

পরে অবশ্য ওই চোর বলে যে, "পরবর্তীতে যদিও আমার অনুতাপ হয়েছিল।" পুলিশ অফিসার অনুতাপের কারণ জানতে চাইলে ওই চোর জানায়, সে বুঝতে পেরেছে যে কাজ করেছে, তা ভুল। তার এই জবাব শুনেই হাসিতে ফেটে পড়েন পুলিশ আধিকারিকরা।

এরপর পুলিশ যখন জানতে চায়, চুরি করে কত টাকা উপার্জন করেছে সে? তখন চোর অকপটে বলে, চুরি করে ১০ হাজার টাকা উপার্জন করেছে সে। তবে সেই টাকা থেকে এক টাকাও সে নিজের জন্য খরচ করেনি। বরং সেই টাকা দিয়ে সে পথ কুকুর ও গরুদের খাবার খাওয়ায়। শীত পড়ছে বলে কম্বল কিনে গরিবদের মধ্যে বিতরণও করে দিয়েছে।

এদিকে এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই হইচই পড়েছে নেটমাধ্যমে। চোরের এমন ‍‍`কীর্তি‍‍` দেখে তাঁকে সাধুবাদও জানিয়েছেন নেটিজেনরা। অনেকে আবার এও বলেছেন, ওই চোর নাকি ‍‍`গরীবদের রবিনহুড‍‍`। যদিও এমন কাণ্ডের জন্য থানার তরফে চোরের প্রতি কী ব্যবস্থা নেওয়া হয়েছে অর্থাৎ তাকে আটকে রাখা হয়েছে না ছেড়ে দেওয়া হয়েছে, সেই বিষয়ে কিছু জানা যায়নি।