বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বাবার জন্মদিনে বিরাট চমক! স্বপ্নের গাড়ি উপহার দিয়ে বিশেষ দিন ‘সেলিব্রেশন’ মেয়ের

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০৫:৫০ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ০৫:০৫ এএম

বাবার জন্মদিনে বিরাট চমক! স্বপ্নের গাড়ি উপহার দিয়ে বিশেষ দিন ‘সেলিব্রেশন’ মেয়ের
বাবার জন্মদিনে বিরাট চমক! স্বপ্নের গাড়ি উপহার দিয়ে বিশেষ দিন ‘সেলিব্রেশন’ মেয়ের

প্রত্যেক বাবা-মার কাছেই তাঁদের সন্তানের চেয়ে প্রিয় কেউ নেই। আদরের সন্তানকে মানুষের মতো মানুষ করে তুলতে দিনরাত প্রাণপাত করে চলেন তাঁরা। প্রতিটা বাবা-মা`ই চান তাঁদের সন্তান যেন জীবনের সাফল্যের চূড়া ছুঁতে পারে। আর সন্তানকে ভালো রাখতে, সন্তানের সুখের জন্য যে কোনও স্বার্থত্যাগ করতেও প্রস্তুত থাকেন মা-বাবা। নিজেদের ইচ্ছে-অনিচ্ছে তুচ্ছ করে সন্তানের শখ-আহ্লাদ পূর্ণ করাই হয়ে ওঠে ব্রত। বড় হয়ে সেই সন্তান যদি হাতে করে উপহার নিয়ে আসে, সেই ভাল লাগা ভাষায় ব্যাখ্যা করা অসম্ভব। অনির্বচনীয় সেই অনুভূতি।

এবার তেমনই এক কাহিনী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাবার জন্মদিনে তাঁকে ‍‍`স্বপ্নের গাড়ি‍‍` উপহার দিয়ে চমকে দিলেন মেয়ে৷ মেয়ের এই কাণ্ডে আবেগাপ্লুত বাবা৷ তাঁর হাতে যখন মেয়ে গাড়ির চাবি তুলে দিলেন, বাবার মুখের হাসি তখন কে দেখে! এই ভিডিওই মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেন মেয়ে রিদা থারানা৷ পেশায় তিনি একজন কনটেন্ট ক্রিয়েটার এবং মডেল। নিজের পোস্টেই রিদা জানান, ১০ বছর আগে একটি লাল রঙের ন্যানো গাড়ি কিনেছিলেন বাবা৷ আর দীর্ঘদিন ধরেই সেটাই বাবার সঙ্গী৷ তবে এবার বাবার জন্মদিনে তাঁর পছন্দের একটি গাড়ি উপহার দেন রিদা৷ বিশেষ দিনে বাবার মুখে এভাবেই হাসি ফুটিয়ে ‍‍`সেলিব্রেশনে‍‍` মাতেন মেয়ে৷

ভিডিওটি শেয়ার করে রিদা লিখেছেন, ‍‍`শুভ জন্মদিন বাবা.. তোমার জন্মদিনে তোমার পছন্দের উপহার শুধু তোমারই জন্য। নিজের মেয়ের ওপর বিশ্বাস ও আস্থা রাখা্র জন্য তোমাকে ধন্যবাদ।‍‍`

এই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে আবেগে বিহ্বল হয়ে পড়েছে নেটদুনিয়া। ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ হয়েছে ভিডিওটির। কমেন্ট বক্সে ভরে গিয়েছে নেটিজেনদের মন্তব্যের বন্যায়। বাবার জন্য এমন উপহার আনা সন্তানকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন অনেকে। আবার কারোর কারোর মন্তব্য, সন্তান হলে এমনই হওয়া উচিত!