শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‍‍`ডিস্কো ড্যান্স‍‍` করে ঘটিগরম বিক্রি, চন্দননগরের স্ট্র‍্যান্ড কাঁপাচ্ছেন এই যুবক! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০৩:৫২ পিএম | আপডেট: জুন ১৩, ২০২২, ০৯:৫২ পিএম

‍‍`ডিস্কো ড্যান্স‍‍` করে ঘটিগরম বিক্রি, চন্দননগরের স্ট্র‍্যান্ড কাঁপাচ্ছেন এই যুবক! দেখুন ভিডিও
‍‍`ডিস্কো ড্যান্স‍‍` করে ঘটিগরম বিক্রি, চন্দননগরের স্ট্র‍্যান্ড কাঁপাচ্ছেন এই যুবক! দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল যে কোনও বিষয়ই বেশ ভাইরাল হয়ে ওঠে। তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও! নেটিজেনদের নজর কাড়লেই ভাইরাল হতে তা বেশি সময় নিচ্ছে না। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জেরে রাতারাতি সেলিব্রিটিও হয়ে উঠছেন বহু মানুষ। সম্প্রতি সামনে এসেছে এমনই এক ভিডিও! যা রীতিমতো ঝড় তুলে দিয়েছে নেটমাধ্যমে।

ঠিক কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে রাস্তার ধারে ঘটি গরম বিক্রি করতে দেখা যাচ্ছে এক যুবককে। তবে আর পাঁচজনের মতো শুধু ঘটি গরমই বিক্রি করছেন না, সেই সঙ্গে ডিস্কো ড্যান্সও করছেন। তাঁর নাচ দেখেই বোঝা যায়, তিনি অভিনেতা মিঠুন চক্রবর্তীর বিশাল এক ভক্ত। আর তাই তাঁরই গানের সঙ্গে নাচ করতে করতে বেচে চলেছেন ঘটি গরম।

ভিডিওতে দেখা গিয়েছে, যুবকটি বেশ আজব কায়দায় ঘটি গরম বিক্রি করছেন। প্রথমে একটি গ্লাসে চানাচুর, পেঁয়াজ, টমেটো ইত্যাদি নিয়ে সেই গ্লাস ছুঁড়ে কখনও ছুঁড়ে দিচ্ছেন আকাশে। আবার কখনও হাত-পা নাড়িয়ে নাচতে নাচতে বানাচ্ছেন ঘটি গরম। শুধু তাই নয়, সেই ঘটিগরম ক্রেতাদের হাতে তুলে দেওয়ার সময়েও ডিস্কো ড্যান্সারের মতো নাচতে দেখা গিয়েছে যুবককে।

জানা গিয়েছে, ওই যুবকের নাম পিনাকী মণ্ডল। তাঁর ঘটি গরম দোকানের নাম রামকৃষ্ণ ঘটি গরম। প্রায় প্রতিদিন বিকেল বেলায় চন্দননগরের স্ট্যান্ড ঘাটে দেখা মেলে ওই যুবকের। তাঁর তৈরি ঘটি গরম এলাকায় বেশ জনপ্রিয়। আর হবে নাই বা কেন! যুবকটি যেভাবে ডিস্কো ড্যান্স ঘটি গরম বানিয়ে তা ক্রেতাদের হাতে তুলে দেন, তাতেই মজে ক্রেতারা। বর্তমানে গোটা চন্দননগরে বিখ্যাত ডিস্কো ড্যান্সার পিনাকীর ঘটি গরম।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় পিনাকীর ভিডিও ভাইরাল হওয়া মাত্রই তা দেখে প্রথমে চোখ কপালে তোলেন নেটিজেনরা। পরে অবশ্য সবারই মন জয় করে নিয়েছে ভিডিওটি। অনেকেই বলেছেন, তারা এই ‍‍`ডিস্কো ড্যান্সার ঘটি গরম‍‍` চেখে দেখতে চান। অনেকের মতে, যুবকটি যেভাবে হাসি-খুশি থেকে নাচের মাধ্যমে মনের আনন্দ প্রকাশ করতে করতে নিজের কাজ করে চলেছেন, সে জন্য তাঁর অঢেল প্রশংসা পাপ্য।