বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বাড়ি ফিরতে রাজি নন স্ত্রী, অভিমানে টাওয়ারে চড়ে বসলেন স্বামী! দেখুন হাড়হিম করা ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২৩, ২০২২, ০২:২৮ পিএম | আপডেট: জুলাই ২৩, ২০২২, ০৮:৪১ পিএম

বাড়ি ফিরতে রাজি নন স্ত্রী, অভিমানে টাওয়ারে চড়ে বসলেন স্বামী! দেখুন হাড়হিম করা ভিডিও
বাড়ি ফিরতে রাজি নন স্ত্রী, অভিমানে টাওয়ারে চড়ে বসলেন স্বামী! দেখুন হাড়হিম করা ভিডিও

বাপের বাড়িতে স্বামীর ঘরে ফিরতে নারাজ স্ত্রী। শত অনুরোধেও টলানো যায়নি স্ত্রীকে। আর সেই কারণে রাগে-অভিমানে এমন কাণ্ড ঘটালেন স্বামী। যা দেখে চোখ কপালে উঠবেই! তিনি চড়ে বসলেন ১০০ ফুট এক মোবাইল টাওয়ারে! যা দেখে চক্ষুচড়কগাছ এলাকাবাসীর।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে৷ জানা গিয়েছে, টাওয়ারে চড়া ওই ব্যক্তির নাম গণপত বাকাল। স্ত্রীকে যেভাবেই হোক বাড়ি ফেরাতেই হবে, এ ভাবনা নিয়েই টাওয়ারে চড়ে বসেন তিনি। তাঁকে নামাতে কালঘাম ছুটে যায় স্থানীয় বাসিন্দাদের। অবশেষে পুলিশ ও দমকলকর্মীদের খবর দেওয়া হয়। তাঁরাই এসে এরপর টাওয়ার থেকে নামান গণপতকে।

পরে পুলিশের তরফে জানা যায়, গণপতের স্ত্রী বেশ কিছুদিন ধরেই বাপের বাড়িতে রয়েছেন। তিনি কিছুতেই স্বামীর ঘরে ফিরতে চান না। এদিকে গণপতও নাছোরবান্দা! স্ত্রীকে ঘরে ফেরাবেনই। তাই বহুবার অনুরোধ করে এসেছেন এতদিন।

কিন্তু শত অনুরোধেও যখন কাজ হয়নি, তখনই বড় সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। ঘটনার দিন সকাল থেকে আকণ্ঠ মদ পান করে চড়ে বসেন ১০০ ফুটের ওই টাওয়ারে৷ তাঁর দাবি, স্ত্রীকে ঘরে ফিরতেই হবে৷ যতক্ষণ না স্ত্রী ফিরবেন, তিনিও টাওয়ার থেকে নামবেন না। অবশেষে অনেক বোঝানোর পর টাওয়ার থেকে নামানো হয় তাঁকে। স্ত্রীকে ফিরে পাওয়ায় আশ্বাস পাওয়ার পরই টানা তিন ঘণ্টা পর টাওয়ার থেকে নামেন গণপত।

 

এদিকে ঘটনার ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই গণপতের এই কাণ্ড দেখে শিউরে উঠেছেন। কেউ কেউ তাঁর এমন কীর্তি দেখে সমালোচনা করেছেন, কারোর আবার স্ত্রীর প্রতি তাঁর ভালোবাসা দেখে মন ভরেছে। যাই হোক, ভিডিওটি কিন্তু ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।