শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিয়ের মণ্ডপে মদের বোতল নিয়ে এ কী করছেন মহিলা? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ০৬:০১ পিএম | আপডেট: এপ্রিল ২৩, ২০২২, ১২:০৬ এএম

বিয়ের মণ্ডপে মদের বোতল নিয়ে এ কী করছেন মহিলা? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
বিয়ের মণ্ডপে মদের বোতল নিয়ে এ কী করছেন মহিলা? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। বিশেষত বিয়েবাড়ি সংক্রান্ত কোনও ছবি বা ভিডিও সামনে এলে তা নিমেষেই নজর কেড়ে নেয় নেটিজেনদের। কারণ বিয়েবাড়ি মানেই তো হই-হট্টগোল, মহা ধুমধাম! ফলে বিয়েবাড়ির কোনও মুহূর্ত প্রকাশ্যে এলে তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তেমনই আরেকটি ভিডিও! যা ইতিমধ্যেই মাতিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়া। আর সেই ভিডিও দেখে হেসেই খুন নেটিজনরা!

ঠিক কী রয়েছে সেই ভিডিওটিতে? সেখানে দেখা যাচ্ছে, কোনও একটি বিয়ের অনুষ্ঠানে বিন্দাস মেজাজে নেচে চলেছেন এক মহিলা। তাঁর হাতে আবার রয়েছে একটি মদের বোতল। সেই বোতল নিয়েই আশেপাশের লোকজনকে প্রায় অগ্রাহ্য করে জনপ্রিয় হিন্দি গান ‍‍`দো ঘুন্ট পিলা দে‍‍` গানের সঙ্গে তুমুল নাচ করছেন ওই মহিলা।

ভিডিওতে দেখা যাচ্ছে, নাচের সময় তিনি কখনও মাটিতে লুটিয়ে পড়েছেন, আবার কখনও হাঁটু মুড়ে বসে পড়ছেন। কখনও আবার দাঁড়িয়ে দাঁড়িয়েই নাচের ভঙ্গিতে সকলকে মাতিয়ে তুলছেন মহিলাটি। তাঁকে আবার সঙ্গ দিচ্ছেন আরেকটি মহিলাও। মাঝে এই ‍‍`মাতাল‍‍` মহিলার হাত ধরে টানতেও দেখা গিয়েছে দ্বিতীয় মহিলাটিকে। বোঝাই যাচ্ছে, আবেগের বশে দিকশূন্যজ্ঞানহীন হয়েই এমন নাচে মেতে উঠেছিলেন ওই মহিলা।

যদিও এমন ভাইরাল নাচ করা মহিলাটির পরিচয় এখনও জানা যায়নি। তবে তাঁর নাচ দেখে হেসে লুটোপুটি খেয়েছেন নেটিজেনরা। স্বাভাবিকভাবেই তাই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।