শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মদ্যপ অবস্থায় পুলিশের উপর চড়াও হয়ে হুমকি মহিলা অফিসারের! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৪, ২০২২, ০১:৫০ পিএম | আপডেট: মে ৪, ২০২২, ০৭:৫০ পিএম

মদ্যপ অবস্থায় পুলিশের উপর চড়াও হয়ে হুমকি মহিলা অফিসারের! দেখুন ভিডিও
মদ্যপ অবস্থায় পুলিশের উপর চড়াও হয়ে হুমকি মহিলা অফিসারের! দেখুন ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও। যা দেখে হতবাক নেটনজতা। শুধু তাই নয়, ভিডিওটি ঘিরে উঠেছে নিন্দার ঝড়! কিন্তু কেন? কারণ, সেই ভিডিওতে মদ্যপ অবস্থায় এক মহিলা অফিসারকে পুলিশের উপর চড়াও হতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, রীতিমতো হুমকিও দিতে শোনা গিয়েছে ওই মদ্যপ অফিসারকে। আর তা দেখেই সমালোচনায় মুখর নেটদুনিয়া।

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, মদ্যপ অবস্থায় রয়েছেন একজন মহিলা অফিসার। তিনি এতটাই দিশেহারা যে গাড়ির সামনে ঠিকমতো দাঁড়াতেও পারছেন না। তা দেখে এক মহিলা পুলিশ অফিসার তাঁকে গাড়িতে তুলে দিতে এগিয়ে যান। কিন্তু তখনই মেজাজ হারান ওই মদ্যপ মহিলা অফিসার।

মহিলা পুলিশটির উপর রীতিমতো চড়াও হয়ে গালিগালাজ করতে থাকেন তাঁকে। মেজাজ হারিয়ে তিনি বলতে থাকেন, "আমি বিভাগীয় পর্যায়ের কর্মকর্তা, জেলা পর্যায়ের নয়; আমি কমিশনারের সঙ্গে কথা বলতে চাই।" সেই সঙ্গে সিনেমার জনপ্রিয় সংলাপকে নিজের ভাষায় বলে যান। ভিডিওতে ওই মহিলাকে বারবার বলতে শোনা গিয়েছে, "ম্যায় নেহি গিরুঙ্গি (Main Nahi Girungi)।"

জানা গিয়েছে, ওই মহিলা অফিসারের নাম রচনা কেশরওয়ানি। তিনি উত্তর প্রদেশের অ্যাসিসট্যান্ট লেবার কমিশনার। একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তিনি সেখানে উপস্থিত হন। কিন্তু তা মদ্যপ অবস্থায়। তিনি ঠিকমতো দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না। সেই সময়ই ওই মহিলা পুলিশ অফিসার তাঁকে সাহায্য করতে যান। আর তাতেই রেগে গিয়ে পুলিশকে গালিগালাজ শুরু করেন অফিসারটি। সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

@NMCIndiaa নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর তারপরই সোশ্যাল মিডিয়া জুড়ে নিন্দার ঝড় ওঠে। ওই মহিলা অফিসারের এমন কাণ্ড দেখে সকলেই চমকে উঠেছেন। সমালোচনায় গর্জে উঠেছেন নেটিজেনরা। ঘটনাটিকে সকলে ‍‍`লজ্জাজনক‍‍` আখ্যাও দিয়েছেন।