রবিবার, ০২ অক্টোবর, ২০২২

অসমর্থ শরীরে কাঁপা হাতে স্বামীকে খাইয়ে ভালোবাসার পাঠ দিলেন বৃদ্ধা! জিতলেন হৃদয়ও

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০২:০২ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০২:০৬ পিএম

অসমর্থ শরীরে কাঁপা হাতে স্বামীকে খাইয়ে ভালোবাসার পাঠ দিলেন বৃদ্ধা! জিতলেন হৃদয়ও
অসমর্থ শরীরে কাঁপা হাতে স্বামীকে খাইয়ে ভালোবাসার পাঠ দিলেন বৃদ্ধা! জিতলেন হৃদয়ও

একেই বলে ভালোবাসা! ভালোবাসার টানে মানুষ কী-ই না করতে পারে! নিজের প্রিয় মানুষটির খেয়াল রাখতে, তাকে যত্নে রাখতে চেষ্টার কোনও ত্রুটি থাকে না। তা সে যত অসুবিধাই হোক! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তেমনই এক ভিডিও! যে ভিডিও ফের নতুন করে বুঝিয়ে দিল ভালোবাসা অর্থ!

অসমর্থ শরীর। এতটুকুও জোর নেই শরীরে। তবু কাঁপা কাঁপা হাতে স্বামীকে খাবার খাইয়ে দিচ্ছেন বৃদ্ধা। এমনই এক ভিডিও সম্প্রতি সামনে এসেছে নেটমাধ্যমের। আর এই ভিডিওই জিতে নিয়েছে লক্ষ হৃদয়। বৃদ্ধ ওই দম্পতির ভালোবাসার বন্ধন মন ছুঁয়ে নিয়েছে সকলের। জীবন সায়াহ্নে এসেও যেভাবে একে অপরের হাত ধরে রয়েছেন ওই দম্পতি তা দেখেই আনন্দে চোখ ভিজেছে অনেকের।

ভিডিওটি শেয়ার করেছেন আইএএস ডঃ সুমিতা মিশ্র। সেখানে দেখা যাচ্ছে, বয়স্ক এক মহিলা তার স্বামীকে নিজের হাতে করে খাইয়ে দিচ্ছেন। বৃদ্ধ দম্পতিটি মাটিতে বসে রয়েছেন। আর কাঁপা হাতে স্বামীর মুখে খাবার তুলে দিচ্ছেন বৃদ্ধা। এই ভিডিওই লাখ লাখ মানুষের মন ছুঁয়ে নিয়েছে।

যেহেতু বৃদ্ধ নিজে হাতে খেতে পারছেন না, তাই স্বামীকে পরম যত্নে খাইয়ে দিচ্ছেন স্ত্রী। আর এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি প্রেমের গান যা এই ভিডিওটির সৌন্দর্য যেন আরও বাড়িয়ে তুলেছে। ভিডিওটির ক্যাপশনে লেখা, ‍‍`যদি কেউ জিজ্ঞেস করে ভালোবাসা কী, তাহলে বলুন ভালোবাসা এই যুগে রয়েছে এবং এখনও হয়।‍‍`

বলাই বাহুল্য, ভিডিওটি দেখে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকে। ভালোবাসার আসল অর্থ কী, তা-ও বুঝিয়ে দিচ্ছে এই ভিডিও। আর তাই এই ভিডিও সকলের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছে। ইতিমধ্যেই কয়েক লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওতে। ক্রমশই ভাইরাল হয়ে উঠছে ভিডিওটি। অনেকেই আবার বলছেন, এই প্রবীণ দম্পতির পারস্পরিক ভালবাসা এবং যত্ন দেখে আজকের প্রজন্মের অনেক কিছু শেখার রয়েছে৷