শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কী কাণ্ড! নিপাট এক ভদ্রমহিলা, এমন কায়দায় করলেন চুরি, কেউ টেরই পেলেন না

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৬, ২০২২, ০১:৫২ পিএম | আপডেট: মে ১৬, ২০২২, ০৭:৫২ পিএম

কী কাণ্ড! নিপাট এক ভদ্রমহিলা, এমন কায়দায় করলেন চুরি, কেউ টেরই পেলেন না
কী কাণ্ড! নিপাট এক ভদ্রমহিলা, এমন কায়দায় করলেন চুরি, কেউ টেরই পেলেন না

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে ওঠে! মাঝে মধ্যে এমন সব ছবি বা ভিডিও-ও সামনে আসে যা দেখে চোখ কপালে তোলেন নেটিজেনরা। ঠিক সেরকমই এবার ভাইরাল এক অভিনব চুরির দৃশ্য! যা দেখে হতবাক নেটদুনিয়া।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, সাধাসিধে নিপাট এক ভদ্রমহিলা, এমন কায়দায় চুরি করলেন যা সত্যিই অবিশ্বাস্য। মহিলাকে দেখে কোনও ভাবেই চোর মনে হবে না। অথচ সেই তিনিই অন্যের ব্যাগ থেকে জিনিস হাতিয়ে চম্পট দিলেন। আশেপাশের কেউ টেরটিও পেল না!

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, কোনও একটি মল বা দোকানে কেনাকাটার পর কয়েক জন বিল দেওয়ার জন্য কাউন্টারের সামনে দাঁড়িয়ে। সেখানে রয়েছেন এক মধ্যবয়স্কা ভদ্রমহিলাও। সেই সময়ই এসে হাজির হন দ্বিতীয় মহিলাটি। যিনি আদতে কিন্তু চোর!

দ্বিতীয় মহিলাটি এসে ঠাসাঠাসি করে খানিক জোর পূর্বকই প্রথম ভদ্রমহিলার পাশে এসে দাঁড়ান। যেন তিনি খুব ব্যস্ত। তখনই দেখা যায় প্রথম মহিলার ব্যাগের চেন খুলছেন ওই মহিলা। তারপরই ব্যাগ থেকে কিছু একটা বের করে তিনি সেখান থেকে চম্পট দিতে দেখা যায় তাকে। গোটা ঘটনাটি ধরা পড়ে সিসিটিভি ফুটেজে।

এদিকে এই দৃশ্য ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। যিনি চুরি করেছেন সেই মহিলার সাজ পোশাক বা আচার আচরণ দেখে বোঝা সম্ভবই নয় যে তিনি এভাবে চুরি করতে পারেন। তাই এই ঘটনা রীতিমতো ভাবাচ্ছে সকলকে। এমন ভদ্র পোশাক পরা চোরের পাল্লায় পড়ে জিনিসপত্র খোয়াতে হলে তা বেশ চিন্তার কারণই বটে! এদের আলাদা করে চিহ্নিতও করা যায় না। ফলে এই ভিডিও এখন বেশ শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।