শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাচ্চাদের সঙ্গে সুইমিং পুলে সাঁতার কাটছে দৈত্যাকার পাইথন! ভিডিও দেখে হাড়হিম নেট দুনিয়ার

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ০৩:২২ পিএম | আপডেট: এপ্রিল ১৪, ২০২২, ০৯:২২ পিএম

বাচ্চাদের সঙ্গে সুইমিং পুলে সাঁতার কাটছে দৈত্যাকার পাইথন! ভিডিও দেখে হাড়হিম নেট দুনিয়ার
বাচ্চাদের সঙ্গে সুইমিং পুলে সাঁতার কাটছে দৈত্যাকার পাইথন! ভিডিও দেখে হাড়হিম নেট দুনিয়ার

সোশ্যাল মাধ্যমে কোনও ঘটনারই ভাইরাল হতে বেশি সময় লাগে না! সে হাসির ভিডিও হোক, মজার ভিডিও হোক বা আনন্দ, ভয়ের বা শিক্ষনীয় সব কিছুই চটজলদি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এই ভাইরালের তালিকায় মানুষের পাশাপাশি রয়েছে পশুপাখিরাও। তাদের একাধিক কর্মকাণ্ডের ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। তা সে বাঘ-সিংহের লড়াই হোক বা সাপের ভিডিও।

পৃথিবীর সবথেকে অন্যতম ভয়ঙ্কর প্রাণী যে সাপ তা বলা বাহুল্য! সাপ দেখে আঁতকে ওঠেন না এমন মানুষ মেলা ভার! সাপ পৃথিবীর সবচেয়ে বিপজ্জনক প্রাণীগুলির মধ্যে অন্যতম। গোটা পৃথিবীতে প্রায় ২০০০ এরও বেশি প্রজাতির সাপ রয়েছে। তাঁদের মধ্যে কিং কোবরা , পাইথন ইত্যাদি এমন প্রজাতির সাপ যা ধরলে মৃত্যু অনিবার্য। বলা হয় একটা দৈত্যাকার অজগর যদি কাউকে ধরে তাহলে সে হাড় - পাঁজর পর্যন্ত ভেঙে দিতে পারে সে । আর এবার খতরনাক এমন‌ই একটি পাইথন সাপকে দেখা গেল সুইমিং পুলে কচিকাঁচাদের সঙ্গে সাঁতার কাটতে । সাপের সঙ্গে মজাসে জলকেলি করছে শিশুরা! আর এহেন ভিডিও‌ই এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে!

সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে দেখা গিয়েছে , একটি সুইমিং পুলে সাঁতার কাটছে বাচ্চারা । আর তাদের সঙ্গে সেই পুলে সাঁতার কাটছে বিশালাকার পাইথন সাপকে ছেড়ে দেওয়া হয় । সেও সাঁতার কাটতে কাটছে বাচ্চাদের সঙ্গে। কিন্তু তা সত্ত্বেও বাচ্চাদের মধ্যে কোনও রকম ভয়ের চিহ্ন লক্ষ্য করা যায়নি । ভিডিওটি‌ দেখে অবাক হয়েছে সোশ্যাল মিডিয়া। সাপটি সুইমিং পুলে স্বচ্ছন্দে ঘুরে বেড়াচ্ছে আর তার সঙ্গে দিব্য সাঁতার কাটছে এবং খেলাধূলা করছে ও বাচ্চাগুলো।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে rhmsuwaidi নামক একটি পেজ থেকে । মাত্র ১৩ সেকেন্ডের এই ভিডিওটি দেখে কার্যত অবাক নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওর ভিউ ২ লাখেরও বেশি ছাপিয়ে গিয়েছে ।