শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

হিন্দি-ইংরেজি মিলিয়ে মজার ছলে পড়ছেন বিয়ের মন্ত্র! পুরোহিতের কাণ্ড দেখে চমকে গেলেন নেটিজেনরা

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:৪৮ পিএম | আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:৪৮ পিএম

হিন্দি-ইংরেজি মিলিয়ে মজার ছলে পড়ছেন বিয়ের মন্ত্র! পুরোহিতের কাণ্ড দেখে চমকে গেলেন নেটিজেনরা
হিন্দি-ইংরেজি মিলিয়ে মজার ছলে পড়ছেন বিয়ের মন্ত্র! পুরোহিতের কাণ্ড দেখে চমকে গেলেন নেটিজেনরা / প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। বিশেষত বিয়েবাড়ি সংক্রান্ত কোনও ছবি বা ভিডিও সামনে এলে তা নিমেষেই নজর কেড়ে নেয় নেটিজেনদের। কারণ বিয়েবাড়ি মানেই তো হই-হট্টগোল, মহা ধুমধাম। ফলে বিয়েবাড়ির কোনও মুহূর্ত প্রকাশ্যে এলে তা ভাইরাল হতেও বেশি সময় নেয় না। ঠিক সেরকমই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক বিয়েবাড়ির ভিডিও। তবে সেখানে বর-বউয়ের চেয়েও নজর কেড়ে নিয়েছেন পুরোহিত!

“ইওর হার্ট ইজ মাই হার্ট, মাই হার্ট ইজ ইওর হার্ট। মেরি জিন্দেগি, তেরি জিন্দেগি। তেরি জিন্দেগি, মেরি জিন্দেগি”- মজার ছলে এমন সব ‍‍`মন্ত্র‍‍` পড়েই বিয়ে দিচ্ছেন পুরোহিত। আর তাঁর কাণ্ড দেখে বিয়ের আসরে হাজির আমন্ত্রিতরা তখন হেসে লুটোপুটি। 

পাত্র-পাত্রীর হৃদয়েকে মিলিয়ে দিতে অভিনব মন্ত্রেই বাজিমাত পুরোহিতের। ডিজিটাল জমানায় রীতিমতো হিন্দি এবং ইংরাজি ডায়লগে বিয়ের মন্ত্রকে মিলিয়ে বর-কনেকে বিবাহবন্ধনে আবদ্ধ করছেন ওই পুরোহিত। অভিনব এই বিয়ের মন্ত্র ক্যামেরাবন্দিও করে নেন কেউ কেউ। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে ‘ডিজিটাল পুরোহিতের’ তকমাও মিলেছে। বিয়ের মরসুমে সোশ্যাল মিডিয়ায় বিমে নিয়ে হামেশাই নানান মজার মজার ভিডিও ভাইরাল হয়। তবে এসবের মাঝেই নজর কেড়েছে ডিজিট্যাল পুরোহিতের এই মজার মন্ত্র।

জানা গিয়েছে, দমদম এয়ারপোর্ট সংলগ্ন এক বিয়ে বাড়ির আসরে এমনই মজার মন্ত্রে নেটিজেনদের নজর কেড়েছে এই পুরোহিত। ওয়েডিং ওয়াও নামে সোশ্যাল মিডিয়ার একটি পেজ থেকে ভিডিওটি শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়। পুরোহিতের এমন চনমনে দৃষ্টিভঙ্গি নজর কেড়েছে নেটিজেনদের