বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

পাইলট মায়ের সঙ্গে প্রথমবার প্লেন ওড়ালেন কো-পাইলট ছেলে! ভিডিও দেখে আপ্লুত নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১০, ২০২২, ০১:৫৭ পিএম | আপডেট: মে ১০, ২০২২, ০৭:৫৭ পিএম

পাইলট মায়ের সঙ্গে প্রথমবার প্লেন ওড়ালেন কো-পাইলট ছেলে! ভিডিও দেখে আপ্লুত নেটদুনিয়া
পাইলট মায়ের সঙ্গে প্রথমবার প্লেন ওড়ালেন কো-পাইলট ছেলে! ভিডিও দেখে আপ্লুত নেটদুনিয়া


মা দীর্ঘদিন ধরেই প্লেন চালাচ্ছেন। মায়ের সঙ্গে সেই ছোট্ট থেকে বহুবার বিমান যাত্রা করেছেন ছেলে। কিন্তু তা যাত্রী হিসাবে। তবে এবার মায়ের পাশে বসে সহকর্মী হিসেবে প্লেন চালানোর সুযোগ পেলেন ছেলে। প্রথমবার একসঙ্গে প্লেন ওড়ালেন মা-ছেলের এই জুটি। তা দেখে আবেগে ভাসল নেটদুনিয়া।

মা পাশে থাকলে যে কোনও কাজেই যেন মনের জোর দশ গুণ বেড়ে যায়। বিশেষ করে মা যদি সহকর্মী হন, তাহলে তো আত্মবিশ্বাস উপচে পড়ে। বছর ২৪-এর আমন ঠাকুরের ক্ষেত্রেও ঠিক এমনটাই হয়েছে। ইন্ডিগাে বিমানের কো-পাইলট হিসেবে নিজের কর্মজীবন শুরু করেছেন আমন। গত রবিবার ছিল আন্তর্জাতিক মাতৃ দিবস। আর সেই বিশেষ দিনেই মায়ের পাশে বসে প্লেন ওড়ালেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পাইলট মা ও কো-পাইলট ছেলের জুটির এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, হাতে ফুলের তোড়া নিয়ে ইন্ডিগো বিমানে প্রবেশ করেন ছেলে। তারপর মা‍‍`কে জড়িয়ে ধরেন। এরপর যাত্রীদের উদ্দেশ্যে আবেগী কণ্ঠে জানান, "২৪ বছরের জীবনে আমি মায়ের সঙ্গে বহু এয়ার লাইনের প্লেনে চেপেছি, তবে তা যাত্রী হিসেবে। এই প্রথমবার মায়ের সহকর্মী হয়ে বিমান ওড়াব। মা পাইলট, আর আমি কো-পাইলট। এই বিশেষ দিনে এটা করতে পারা আমার জন্য খুব স্পেশ্যাল।"

এরপর তাঁর পাশে সর্বক্ষণ থাকার জন্য, তাঁকে সব সময় সাহস যোগানোর জন্য মা‍‍`কে কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি ছেলে। তা শুনে মায়ের চোখে তখন জল টলটল। তা দেখে ছেলে ফের তাঁকে জড়িয়ে ধরে বলেন, "তোমাকে খুব ভালোবাসি।"

এই আবেগঘন ভিডিও দেখেই আপ্লুত নেটদুনিয়া। মা-ছেলের এই জুটি মন ছুঁয়ে নিয়েছে নেটিজেনদের। সকলেই বাহবা দিয়েছেন জুটিকে। অনেকে আবার বলেছেন, "মাতৃ দিবসে মায়ের জন্য এর চেয়ে ‍‍`স্পেশ্যাল‍‍` উপহার আর কিছু হয় না।‍‍`