শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গুটিসুটি হয়ে ছেলেকে বুকে আঁকড়ে বসে মা, গা ঘেঁসে ছুটছে ট্রেন! তারপর?

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৪:৩৩ পিএম | আপডেট: ডিসেম্বর ৮, ২০২২, ১০:৩৩ পিএম

গুটিসুটি হয়ে ছেলেকে বুকে আঁকড়ে বসে মা, গা ঘেঁসে ছুটছে ট্রেন! তারপর?
গুটিসুটি হয়ে ছেলেকে বুকে আঁকড়ে বসে মা, গা ঘেঁসে ছুটছে ট্রেন! তারপর?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়ঙ্কর এক ঘটনার দৃশ্য সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়! সেই ভিডিও দেখে শিউরে উঠছে সকলেই। রেললাইনের ধারে গা ঘেঁসে একেবারে গুটিসুটি হয়ে ছেলেকে বুকে আঁকড়ে বসে মা। আর পাশ দিয়ে ছুটছে ট্রেন। এমনই ঘটনা ঘটেছে কর্ণাটকের কালাবুর্গিতে। জানা গিয়েছে, অল্পের জন্য ভাগ্যজোরে রক্ষা পেয়েছেন ওই মা এবং তাঁর ছেলে। ইতিমধ্যেই ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মা-ছেলে কর্ণাটকের কালাবুর্গি রেল স্টেশনে রেললাইন ধরে হাঁটছিলেন। এমন সময়ই ওই লাইনেই একটি মালগাড়ি দুরন্ত গতিতে ছুটে আসে। যেন সাক্ষাৎ মৃত্যু একেবারে সামনে দাঁড়িয়ে। এদিকে, সেই সময় লাফ দিয়ে প্ল্যাটফর্মে ওঠার মতো অবস্থা বা সময় কোনটাই ছিল না ওই মা-ছেলের হাতে।

তাই কোনোদিকে পালাবার পথ না পেয়ে, কার্যত বাধ্য হয়েই ছেলেকে বুকে জড়িয়ে লাইনের ধারে প্ল্যাটফর্মের একদম ধার ঘেঁসে গুটিসুটি হয়ে বসে পড়েন মা। এরপর মুহূর্তের মধ্যেই কান ঘেঁসে ছুটে বেরিয়ে যায় ওই ট্রেনটি। তারপর?

কোনওরকমে, বলা ভাল ভাগ্যের জোরে রক্ষা পান মা এবং ছেলে দুজনেই। সেই সময়ে রেল স্টেশনে উপস্থিত এক ব্যক্তি ঘটনার ভিডিও করেন। সেই ভিডিও-ই পরে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এদিকে, ট্রেন চলে যেতে এবং মা ও ছেলেকে সুস্থ দেখে স্টেশনে উপস্থিত অন্যান্য যাত্রীরাও হাঁফ ছেড়ে বাঁচেন। জানা গিয়েছে, মা এবং ছেলের কারও কোনও আঘাত লাগেনি ওই ঘটনায়। দুজনেই সম্পূর্ণ অক্ষত ছিলেন।