সোমবার, ০৮ আগস্ট, ২০২২

১০ বছরের পরিশ্রম শেষে স্বপ্নের SUV কিনলেন যুবক! শুভেচ্ছায় ভরালেন আনন্দ মাহিন্দ্রা

মৌসুমী মোদক

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ০৭:৩১ পিএম | আপডেট: আগস্ট ৩, ২০২২, ০৭:৩১ পিএম

১০ বছরের পরিশ্রম শেষে স্বপ্নের SUV কিনলেন যুবক! শুভেচ্ছায় ভরালেন আনন্দ মাহিন্দ্রা
১০ বছরের পরিশ্রম শেষে স্বপ্নের SUV কিনলেন যুবক! শুভেচ্ছায় ভরালেন আনন্দ মাহিন্দ্রা

কথায় বলে, হাল ছেড়ো না। অদম্য ইচ্ছেশক্তি আর কঠোর পরিশ্রমের মাধ্যমে সব স্বপ্নই একদিন সত্যি হয়ে ওঠে! এবার ঠিক তেমনটাই করে দেখালেন এক ব্যক্তি। দীর্ঘদিনের ইচ্ছে ছিল নিজের স্বপ্নের বাইক কেনার। কিন্তু সামর্থ্য ছিল না। তবে ইচ্ছেশক্তিকে মরে যেতে দেননি। বরং স্বপ্নপূরণের লক্ষ্যে দীর্ঘ ১০ বছরের হাড় ভাঙা খাটুনির পর অবশেষে কিনলেন নিজের স্বপ্নের মাহিন্দ্রা এসইউভি (Mahindra SUV) গাড়ি। আর তাঁর এই জার্নিকে কুর্নিশ জানালেন স্বয়ং মাহিন্দ্রার কর্ণধার।

সম্পূর্ণ নিজের একটা গাড়ি হবে, এমন স্বপ্ন তো কতজনই দেখেন! কিন্তু সেই স্বপ্নপূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় সামর্থ্য। কিন্তু অশোক কুমার নিজের সামর্থ্যকে সাধপূরণের ক্ষেত্রে বাধা হয়ে উঠতে দেননি৷ নিজের স্বপ্নের গাড়ি কেনার জন্য গত ১০ বছর ধরে কঠোর পরিশ্রম করে গিয়েছেন তিনি। অবশেষে নিজের রোজগারের টাকায় বাড়ি এনেছেন এসইউভি গাড়ি। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে সে কথা নিজে শেয়ারও করেছেন।

গত ৩১ জুলাই এই গাড়ি কেনেন অশোক কুমার নামে ওই ব্যক্তি। আর নতুন গাড়ির সঙ্গে তোলা নিজের একটি ছবি দিয়ে এই সুখবর ট্যুইটের মাধ্যমে সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি। একই সঙ্গে মাহিন্দ্রার প্রধান শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে (Anand Mahindra) ট্যাগ করে লেখেন, ‍‍`দশ বছরের কঠিন পরিশ্রমের পর আজ এই গাড়ি কিনলাম। আপনার আশীর্বাদ চাই।‍‍`

এই ট্যুইট দেখে আপ্লুত খোদ মাহিন্দ্রা কর্তাও। অশোক কুমারের ট্যুইটের জবাবে আনন্দ মাহিন্দ্রা পাল্টা শুভেচ্ছা জানান তাঁকে। ট্যুইটারে শিল্পপতি লেখেন, ‍‍`আমাদের সংস্থার গাড়ি বাছার জন্য অনেক ধন্যবাদ। দশ বছর পরিশ্রমের পর এই গাড়ি কিনেছেন, সে জন্য আপনাকে অনেক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।‍‍`

এদিকে অশোক কুমার ও মাহিন্দ্রার কথোপকথনের এই ট্যুইট রাতারাতি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে নেটজনতার৷ অনেকে যেমন ব্যক্তিটির ধৈর্য্য ও কাজের প্রশংসা করেছেন, তেমনই আনন্দ মাহিন্দ্রার বার্তা যে তাদের অনুপ্রেরণা জুগিয়েছে এমনটাও জানিয়েছেন অনেকে। অশোক কুমারকে শিল্পপতির শুভেচ্ছা জানানো দেখে মুগ্ধ হয়েছেন সকলে। তাই সবার নজর কেড়েছে এই ট্যুইট।