বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বাইকের পিছনের সিটে দিব্যি বসে আস্ত এক ষাঁড়! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১১:১৫ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৫:১৫ এএম

বাইকের পিছনের সিটে দিব্যি বসে আস্ত এক ষাঁড়! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা
বাইকের পিছনের সিটে দিব্যি বসে আস্ত এক ষাঁড়! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

দর্শকদের মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়ায় আজকাল কতকিছুই না ভাইরাল হয়। তেমনই একটি ভিডিও এবার ভাইরাল হল নেটদুনিয়ায়, যা বেশ মজাদার! তবে এমন কাণ্ড যে হতে পারে তা হয়তো কখনও কেউ কল্পনাও করতে পারবে না! স্বাভাবিকভাবেই তাই ভিডিওটি দেখে তাজ্জব বনে গেলেন নেটিজেনরা! ভিডিওটি দেখে কয়েকজন তো আবার হাসিও চাপতে পারেননি।

ঠিক কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, বাইকে চড়ে যাচ্ছেন এক ব্যক্তি। আর অবাক বিষয়, সেই বাইকের পিছনের সিটে বসে রয়েছে আস্ত এক ষাঁড়! হ্যাঁ, অবাক লাগলেও এটাই সত্যি! ষাঁড়টি বেশ আরাম করেই বসে সেই বাইকে।

যেখানে একটি বাইকে ১০০ কেজির বেশি পণ্য বহন করতে গিয়ে সাধারণ মানুষের অবস্থা খারাপ হয়ে যায়। সেখানে একজন ব্যক্তিকে খুব আরামে একটি বাইকে একটি বিশালাকারে ষাঁড়কে পিছনে চাপিয়ে নিয়ে যেতে দেখা যায়। যা দেখে ব্যবহারকারীরা হতবাক।

বর্তমানে ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার হয়েছে এনিম্যালস ইন দ্য নেচার টুডে পেজ থেকে। অনেকেই এই ভিডিও শেয়ার করার জন্য যিনি ক্যামেরায় এই ভিডিও তুলেছেন তাকে ধন্যবাদ জানিয়েছেন। 

ভিডিওটি পর্যন্ত ভিউ পেয়েছে ৬ লাখ ৪০ হাজারের বেশি। একই সঙ্গে ২১ হাজার ব্যবহারকারী এই ভিডিওটি খুব পছন্দ করেছেন। মন্তব্য করার সময় কিছু ব্যবহারকারী এই ভিডিওটিকে খুবই উত্তেজনাপূর্ণ বলে অভিহিত করছেন।