শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‍‍`কাঁচা বাদাম‍‍` এখন বাসি! এবার নতুন গান ‍‍`হবে নাকি বৌ‍‍` নিয়ে হাজির ভুবন বাদ্যকর

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২৮, ২০২২, ০২:৪৩ পিএম | আপডেট: মে ২৮, ২০২২, ০৮:৪৩ পিএম

‍‍`কাঁচা বাদাম‍‍` এখন বাসি! এবার নতুন গান ‍‍`হবে নাকি বৌ‍‍` নিয়ে হাজির ভুবন বাদ্যকর
‍‍`কাঁচা বাদাম‍‍` এখন বাসি! এবার নতুন গান ‍‍`হবে নাকি বৌ‍‍` নিয়ে হাজির ভুবন বাদ্যকর

বর্তমানে সকলের কাছেই বিশেষ পরিচিত ‍‍`কাঁচা বাদাম‍‍` খ্যাত ভুবন বাদ্যকরের নাম। তাঁর গাওয়া ‍‍`বাদাম গান‍‍` ইতিমধ্যেই তুমুল ভাইরাল। সেই গানের দৌলতেই বর্তমানে রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর। একাধিক স্টুডিওতে গান রেকর্ডের পাশাপাশি বহু নামীদামী জায়গা থেকে গান গাওয়ার প্রস্তাবও পাচ্ছেন। এক কথায়, রাতারাতি বদলে গিয়েছে ‍‍`বাদাম কাকু‍‍`র জীবন!

এবার ফের এক একবার চর্চার কেন্দ্রে উঠে এলেন ভুবন বাদ্যকর। আরেকটি নতুন গান শ্রোতাদের সামনে এনে হাজির করলেন তিনি। ‍‍`বাদাম গান‍‍` যখন বাসি হতে চলল, তখনই একের পর নয়া গান এনে নিজের জনপ্রিয়তা ধরে রাখার চেষ্টা করে চলেছেন ‍‍`বাদাম কাকু‍‍`! আর সেই কারণেই এই নতুন গানে মেলালেন গলা।

ভুবন বাদ্যকরের এই নতুন গানটির নাম ‘হবে নাকি বৌ’। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, নতুন এই গানটি গাওয়া হয়েছে দ্বৈত কন্ঠে। ভুবন বাদ্যকরের সঙ্গেই গানটিতে গলা মিলিয়েছেন এই সময়ের জনপ্রিয় শিল্পী কেশব দে। পাশাপাশি গানটির ভিডিওতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী পায়েল মুখার্জিকে৷

নয়া এই গানটি মুক্তি পেয়েছে গতকাল অর্থাৎ শুক্রবার। টাইমস মিউজিকবাংলা ইউটিউব চ্যানেলেগানটি রিলিজ হয়। আধুনিকতার সঙ্গে সামঞ্জস্য রেখে বানানো হয়েছে গানটি। যে গানের ভিডিওতে ভুবন বাদ্যকরকেও দেখা গিয়েছে। দুর্দান্ত পারফর্ম করেছেন তিনি। এছাড়াও ভিডিওর এক অন্যতম অংশ হিসাবে ছিলেন স্ত্রী আদুরীও।

এই নতুন গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই কিন্তু ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। নেটমাধ্যমে এখন তুমুল ভাইরাল এই গান। বোঝাই যাচ্ছে, ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছে এই গান। পাশাপাশি ভুবন বাদ্যকরের অনুরাগীদেরও বেশ পছন্দ হয়েছে তাঁর গাওয়া এই নয়া গানটি।

প্রসঙ্গত, শুধু গানের জগতই নয়, ভুবন বাদ্যকর এবার পা রাখতে চলেছেন অভিনয় জগতেও। খুব শিগগিরই একটি যাত্রাতে অভিনয় করতে দেখা যাবে ‍‍`বাদাম কাকু‍‍`কে। যাত্রাটির নাম ‘খোকাবাবুর খেলাঘর’। তা দেখার জন্য এখন উৎসুক অপেক্ষায় রয়েছে অনুরাগীরা।