শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কী কাণ্ড! চুরির মামলায় আদালতে জামিন চোরের, বাইরে বেরিয়ে ফের চুরি করল বাইক

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৪, ২০২২, ০৬:২৩ পিএম | আপডেট: মে ৫, ২০২২, ১২:২৩ এএম

কী কাণ্ড! চুরির মামলায় আদালতে জামিন চোরের, বাইরে বেরিয়ে ফের চুরি করল বাইক
কী কাণ্ড! চুরির মামলায় আদালতে জামিন চোরের, বাইরে বেরিয়ে ফের চুরি করল বাইক

তার নামে একাধিক চুরির মামলা। পুলিশের জালে ফেঁসে শ্রীঘরেও যেতে হয়েছিল। তবে আদালতের রায়ে সম্প্রতি জামিন পেয়েছে সেই চোর। আর জেল থেকে ছাড়া পেয়েই চুরি করল ফের বাইক! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনই এক চোরের কীর্তি! যা দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের।

জানা গিয়েছে, চোরটি পাকিস্তানের করাচির বাসিন্দা৷ সে কিন্তু মোটেই সাধারণ কোনও ছিঁচকে চোর নয়। পুলিশের তথ্য অনুযায়ী, ইতিমধ্যেই সে চুরি করে ফেলেছে আড়াই হাজারেরও বেশি বাইক। মানুষের মাথায় বন্দুক ঠেকিয়ে, ছুরি চালানোর ভয় দেখিয়ে বাইক ছিনতাই করেছে সেই চোর। ফলে বহুদিন ধরেই পুলিশের নজরে ছিল সে।

তবে এবার রিপোর্ট বলছে, সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছে ওই চোর। আর তারপরই ফের চুরি করল একটি বাইক। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। যে ভিডিও পরে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এদিকে চোর হয়তো ভাবতেও পারেনি, বাইক চুরির ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়ে যাবে। তাই জামিন পেয়ে বেরিয়েই কোনও ভয় না পেয়েই ফের বাইক চুরি করে চম্পট দেয় সে। এদিকে সেই সিসিটিভি ফুটেজ  করাচির পুলিশের হাতে আসতেই তা দেখে চমকে উঠেছেন সকলে। কারণ ইতিমধ্যেই সে নানা ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে ২৫৪৬টি বাইক চুরি করেছিল। এবার জামিনে ছাড়া পাওয়ার পরই সেই একই কাজ করতে দেখা গেল তাকে।

এদিকে এই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। চোরের এমন কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। অনেকেই বলছেন, হয়তো জেলের মধ্যে থেকে সে নিজের চুরির দক্ষতা ভুলে যেতে বসেছিল। তাই জেল থেকে ছাড়া পেতেই সে নিজের দক্ষতা পরীক্ষা করতে চুরি করতে নেমে পড়ে। যদিও তার সেই কাণ্ড সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যায়।