শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

স্বামী বিমানচালক, স্ত্রী সেই বিমানেরই যাত্রী! নেটদুনিয়ায় ভাইরাল তাঁদের এক টুকরো ভালোবাসার গল্প

চৈত্রী আদক

প্রকাশিত: মে ৩০, ২০২২, ১১:২৫ এএম | আপডেট: মে ৩০, ২০২২, ০৫:২৫ পিএম

স্বামী বিমানচালক, স্ত্রী সেই বিমানেরই যাত্রী! নেটদুনিয়ায় ভাইরাল তাঁদের এক টুকরো ভালোবাসার গল্প
স্বামী বিমানচালক, স্ত্রী সেই বিমানেরই যাত্রী! নেটদুনিয়ায় ভাইরাল তাঁদের এক টুকরো ভালোবাসার গল্প

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ স্বামী-স্ত্রীর সম্পর্কে উপহার আদানপ্রদান তো হয়েই থাকে। আর সেটা যদি সারপ্রাইজ হয় তাহলে তো কোনও কথাই নেই। মাঝ আকাশে এরকম কোনও সারপ্রাইজ পেলে কেমন হয় বলুন তো? এমনটাই অবশ্য হয়েছে। স্বামী বিমানচালক। স্ত্রী সেই বিমানের যাত্রী। সম্প্রতি তাঁদের ভালোবাসার এক টুকরো গল্প নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটির মাধ্যমে প্রকাশ পেয়েছে দুজনের প্রেম, আবেগ ও ভালোলাগা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিমান চালকের সিটে বসে আছেন স্বামী। টারম্যাক থেকে স্বামীকে দেখে হাত নাড়ছেন‌ স্ত্রী। তখনও তিনি যাত্রী হিসেবে বিমানে ওঠেননি। বিমানচালকের মুখে ফুটে উঠেছে হাসি। আনন্দের সঙ্গে গ্রহণ করছেন স্ত্রীর অভিবাদন। এরপর যাত্রী আসন গ্রহণ করেন স্ত্রী। পরমুহূর্তেই যাত্রীদের উদ্দেশ্যে এক বিশেষ ঘোষণা করেন পাইলট। কী ভাবছেন এ আর নতুন কী তাইতো? কিন্তু এই ঘোষণার মধ্যেই রয়েছে স্ত্রীর প্রতি স্বামীর আন্তরিক ভালোবাসার বহিঃপ্রকাশ।

যাত্রীদের উদ্দেশ্যে পাইলটের বিশেষ ঘোষণা, “আজকের দিনটি আমার কাছে এক বিশেষ দিন। এই বিমানেই আমাদের এক যাত্রী রয়েছেন। তিনি আমার কাছে এক বিশেষ মানুষ। আমার স্ত্রী। আমি আমার স্ত্রীকে মুম্বই নিয়ে যাওয়ার সুযোগ পেয়েছি। এটি সকলের কাছে অত্যন্ত ছোট একটি বিষয় হলেও আমার কাছে অনেক কিছু। এই আনন্দের মুহূর্ত আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমি আপ্লুত।”

স্বামীর কাছ থেকে এমন সারপ্রাইজ উৎফুল্ল স্ত্রী। তাঁর চোখে মুখে প্রশান্তির হাসি। আবেগের সঙ্গে সেই খুশি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামেও। বিমানে ওঠার আগের মুহূর্ত থেকে শুরু স্বামীর কাছ থেকে পাওয়া চমক, পুরোটাই তিনি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। লিখেছেন, ‘আমি বিমানে বসেছিলাম। কখনও কল্পনাও করতে পারিনি আমার স্বামী আমার জন্য এমন কিছু করতে পারে। আমি আমার মনের কথা ভাষায় প্রকাশ করতে পারব না। আমি তোমাকে খুব ভালোবাসি, ক্যাপটেন অ্যালনিজ’।