মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সম্পত্তি নিয়ে মারামারি ২ কোটিপতি মহিলার! নর্দমায় পড়ে গিয়েও থামেনি কিল-ঘুষি, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৭:৩৭ পিএম | আপডেট: জুন ১৮, ২০২২, ০১:৩৭ এএম

সম্পত্তি নিয়ে মারামারি ২ কোটিপতি মহিলার! নর্দমায় পড়ে গিয়েও থামেনি কিল-ঘুষি, দেখুন ভিডিও
সম্পত্তি নিয়ে মারামারি ২ কোটিপতি মহিলার! নর্দমায় পড়ে গিয়েও থামেনি কিল-ঘুষি, দেখুন ভিডিও

সম্পত্তি নিয়ে বচসা। তার জেরে দুই জা-এর মধ্যে বেঁধে গেল মারামারি। তাতে সঙ্গ দিলেন আরও দুই মহিলা। দু‍‍`পক্ষের চার মহিলার চুলোচুলি এমন পর্যায়ে পৌঁছায় যে এক সময় নর্দমায় পড়ে গেলেন তাঁরা। তারপরেও থামেনি মারপিট। কিল-ঘুষি-চড় চলতেই থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ঘটনার ভিডিও। যা দেখে চোখ কপালে নেটিজেনদের।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমিরের বিওয়ারে। এলাকার টাটগড় রোডের নাইরা পেট্রোল পাম্পের সম্পত্তি নিয়ে কোটিপতি পরিবারের দুই জা-এর মধ্যে বিরোধ বাঁধে। নাইরা পেট্রোল পাম্পের মালিক নরেন্দ্র কুমাওয়ার বং তাঁর মৃত ভাইয়ের বিধবা স্ত্রী সঙ্গীতা কুমাওয়াতের মধ্যে সম্পত্তি নিয়ে দীর্ঘদিনের বচসা। তা নিয়েই এদিন নরেন্দ্র কুমাওয়াতের স্ত্রী চন্দার সঙ্গে সংঘর্ষে বেঁধে যায় সঙ্গীতার।

নরেন্দ্র কুমাওয়াতের স্ত্রী চন্দা এবং পুত্রবধূ শিখা সঙ্গীতাকে মারধর শুরু করেন। মারধরের সময় পেট্রোল পাম্পের পাশেই নর্দমার পাঁকে পড়ে যায় তাঁরা। কিন্তু তাতেও ভ্রুক্ষেপ হয়নি তাঁদের। নর্দমার মধ্যেই চলতে থাকে মারপিট-কিল-ঘুষি। এর মাঝে আরেকজন মহিলাও নর্দমায় ঝাঁপিয়ে পড়ে বাকিদের মারতে শুরু করেন।

এমন কাণ্ড দেখে স্তম্ভিত হয়ে যায় আশেপাশের লোকজন। তারা এগিয়ে এসে নর্দমার ভিতর থেকে বের করে আনার চেষ্টা করেন ওই মহিলাদের। তাতেও সুরাহা হয়নি। অবশেষে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। এরপরই উভয় পক্ষের চার মহিলাকে উদ্ধার করব থানায় নিয়ে যাওয়া হয়। একে অপরের বিরুদ্ধে তাঁরা অভিযোগ দায়ের করেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যাতেই দুই পরিবারের সদস্যদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। তার জেরেই দীর্ঘক্ষণ ধরে মারামারি-চুলোচুলি চলতে থাকে। গোটা ঘটনা ধরা পড়ে পেট্রোল পাম্পের সিসিটিভি ক্যামেরায়। আপাতত অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।