বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ছেলের কাছে ‍‍`স্বপ্নের বাইক‍‍` উপহার পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস বাবার, ভিডিও মন জিতল নেটদুনিয়ার

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২, ০৮:১৩ পিএম | আপডেট: ডিসেম্বর ১৭, ২০২২, ০২:৩৭ এএম

ছেলের কাছে ‍‍`স্বপ্নের বাইক‍‍` উপহার পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস বাবার, ভিডিও মন জিতল নেটদুনিয়ার
ছেলের কাছে ‍‍`স্বপ্নের বাইক‍‍` উপহার পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস বাবার, ভিডিও মন জিতল নেটদুনিয়ার

প্রত্যেক বাবা-মার কাছেই তাঁদের সন্তানের চেয়ে প্রিয় কেউ নেই। আদরের ‍‍সন্তানকে মানুষের মতো মানুষ করে তুলতে দিনরাত প্রাণপাত করে চলেন তাঁরা। প্রতিটা বাবা-মা‍‍`ই চান তাঁদের সন্তান যেন জীবনের সাফল্যের চূড়া ছুঁতে পারে। আর সন্তানকে ভালো রাখতে, সন্তানের সুখের জন্য যে কোনও স্বার্থত্যাগ করতেও প্রস্তুত থাকেন মা-বাবা। নিজেদের ইচ্ছে-অনিচ্ছে তুচ্ছ করে সন্তানের শখ-আহ্লাদ পূর্ণ করাই হয়ে ওঠে ব্রত। বড় হয়ে সেই সন্তান যদি হাতে করে উপহার নিয়ে আসে, সেই ভাল লাগা ভাষায় ব্যাখ্যা করা অসম্ভব। অনির্বচনীয় সেই অনুভূতি।

এবার তেমনই এক মুহূর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে ছেলেকে বাবার স্বপ্নপূরণ করতে দেখা গিয়েছে। দীর্ঘদিন ধরেই বাবার সখ ছিল বাইকের। এবার বাবার হাতে সেই ‍‍`স্বপ্নের বাইকের‍‍` চাবি তুলে দিলেন ছেলে। বাবার মুখের হাসি তখন কে দেখে!

‍‍`@usidbodypro‍‍` নামে এক ইউজার সম্প্রতি শেয়ার করেছে এই ভিডিও। বাবার জন্মদিনে ছেলে তাঁকে তাঁর স্বপ্নের বাইকটি উপহার দিয়ে তার বাবার স্বপ্ন পূরণ করে। দাম বেশি হওয়ায় বাবা কিনতে পারেননি সখের বাইক। এবার ছেলে তার বাবাকে সারপ্রাইজ হিসেবে একটি নতুন বাইক দেওয়ার সঙ্গে সঙ্গে তিনি আনন্দে মেতে ওঠেন।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “এমনই একটি বাইকের আগের একটি মডেল বাবা চালাতেন, বাবাকে এই উপহার দিতে পেরে আমি খুশি। আমি ভেবেছিলাম এর থেকে বড় উপহার আর কিছু হতে পারে না।”

https://youtu.be/Y_9hoZmMFoQ

বাবার প্রতিক্রিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন ভাইরাল। পোস্টের ক্যাপশনে ওই ব্যক্তি জানিয়েছেন, ছেলের সঙ্গে তিনি যখন বাইকের শো-রুমে গিয়েছিলেন, তখন তার বাবা সেখানে একটি বাইক পছন্দ করেন। তবে একটু দামি হওয়ায় তিনি সেটি কিনতে পারেননি। তাই বাবার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তার ছেলে এক বছর পর বাইকটি বাবাকে উপহার দেন। ভিডিওটি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।