মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্বজনহারা অনাথ শিশুদের জন্য ফ্রি‍‍`তে কেক! দোকানির উদ্যোগকে ধন্য ধন্য করছে নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০২:০২ পিএম | আপডেট: আগস্ট ১৬, ২০২২, ০৪:১৩ এএম

স্বজনহারা অনাথ শিশুদের জন্য ফ্রি‍‍`তে কেক! দোকানির উদ্যোগকে ধন্য ধন্য করছে নেটদুনিয়া
স্বজনহারা অনাথ শিশুদের জন্য ফ্রি‍‍`তে কেক! দোকানির উদ্যোগকে ধন্য ধন্য করছে নেটদুনিয়া / প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় আজকাল কতকিছুই না ভাইরাল হয়। যে কোনও ছবি থেকে ভিডিও, নেটজেনদের নজর পড়লেই তা জনপ্রিয় হতে বেশি সময় লাগে না৷ আর এই সব ভাইরাল ছবির মধ্যে কিছু কিছু ছবি আমাদের মুখে ফুটিয়ে তোলে হাসি। যোগায় অনুপ্রেরণা। তেমনই একটি ছবি এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি আসলে একটি নোটিশ। আর সেই নোটিশ স্বজনহারা অনাথ শিশুদের মুখের হাসি ফিরিয়ে আনতে বাধ্য। অনাথ শিশুদের জন্য একবারে ফ্রি’ তে কেক সঙ্গে মিষ্টির বাক্স বিতরণ উত্তরপ্রদেশের এক কেক বিক্রেতার। আর তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের সকল স্তরের মানুষ।

উত্তর প্রদেশের এক মিষ্টির দোকান বিনামূল্যে অনাথ শিশুদের জন্য কেক ও মিষ্টি বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছে। এই মর্মে দোকানে একটি নোটিশও টানানো হয়েছে। আই সেই ছবিই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আইএএস আধিকারিক অবনীশ শরণ এই ছবিটি তার টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ছবিতে, কেক কাউন্টারের গায়ে হিন্দিতে লেখা, ফ্রি, ফ্রি ফ্রি! একেবারে বিনামূল্যে অনাথ শিশুদের জন্য কেক বিতরণ”।  অজস্র মানুষ দোকানির এই মহানুভবতাকে কুর্ণিশ জানিয়েছেন।

দোকানির কথায়, অনাথ শিশুদের জন্য কিছু করতে পেরে ভাল লাগছে। তাদের মুখের হাসিটাও অনেক দামি আমার কাছে। উত্তরপ্রদেশের দেবারিয়ার কনক সুইটসের এই উদ্যোগ এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়।

টুইটারে এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষ রিটুইট করেছেন। সেই সঙ্গে নেটিজেনরা অজস্র মন্তব্য করেছেন এই পোস্ট ঘিরে। সকলেই ধন্য ধন্য করেছেন দোকানিকে।