শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

যেন ঝড়ের বেগে ছুটছে আঙুল! এই ব্যক্তির টিকিট কাটার গতি হার মানাবে বুলেট ট্রেনকেও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০৮:২৬ পিএম | আপডেট: জুলাই ২, ২০২২, ০২:২৬ এএম

যেন ঝড়ের বেগে ছুটছে আঙুল! এই ব্যক্তির টিকিট কাটার গতি হার মানাবে বুলেট ট্রেনকেও
যেন ঝড়ের বেগে ছুটছে আঙুল! এই ব্যক্তির টিকিট কাটার গতি হার মানাবে বুলেট ট্রেনকেও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। নেটিজেনদের নজর কাড়লেই ভাইরাল হতে তা বেশি সময় নিচ্ছে না। সম্প্রতি এসেছে এমনই এক মজাদার অথচ চমকপ্রদ ভিডিও! যা দেখে বেশ অবাকই হয়েছেন নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ব্যক্তির ভিডিও। সেখানে তাঁকে টিকিট কেটে অন্য যাত্রীদের সাহায্য করতে দেখা গিয়েছে। কিন্তু ভিডিওতে সবচেয়ে বেশি নজর কেড়েছে ওই ব্যক্তির টিকিট কাটার গতি। যেন ঝড়ের বেগে ছুটছে তাঁর আঙুল৷ তিনি এত দ্রুতই টিকিট কেটে ফেললেন যেন তাঁর হাত নয়, তা যেন কোনও বুলেট ট্রেন!

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক টিকিট ভেন্ডিং মেশিনের সামনে দাঁড়িয়ে রয়েছেন ওই ব্যক্তি। আর মেশিনের টাচ স্ক্রিনে টাচ করে বুক করছেন টিকিট। তাঁর আঙুল যেন ঠিক পিয়ানোর বাজানোর মতোই চলছে৷ চোখের পলক ফেলতে না ফেলতেই টিকিট বুক করে ফেলছেন তিনি।

ভিডিওটি শেয়ার করেছে মুম্বাই রেলওয়ে ইউজার নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট। সেই ভিডিওতেই দাবি করা হয়েছে যে, মাত্র ১৫ সেকেন্ডের মধ্যেই তিন-তিনটি টিকিট বুক করে ফেলেছেন ওই ব্যক্তি৷ যাত্রীদের যেন এক মুহূর্তও অপেক্ষা করাতে চান না তিনি। এতটাই তাঁর আঙুলের গতি। স্বাভাবিকভাবেই ভিডিওটি না দেখলে কিন্তু চরম মিস!

এদিকে ওই ব্যক্তির এহেন প্রতিভা দেখে চমকপ্রদ নেটদুনিয়া৷ যেভাবে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি অনায়াসে টিকিট বুক করে ফেলছেন, তা দেখে বিস্মিত সকলেই। বলাই বাহুল্য, ভিডিওটি তাই বেশ ভাইরাল হয়ে উঠেছে ইতিমধ্যেই।