শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সদ্যোজাত বোনের সঙ্গে প্রথম সাক্ষাৎ, খুদের প্রতিক্রিয়ায় আবেগে ভাসল নেটিজেনরা

চৈত্রী আদক

প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৮:৫৪ এএম | আপডেট: জুন ১৫, ২০২২, ০২:৫৪ পিএম

সদ্যোজাত বোনের সঙ্গে প্রথম সাক্ষাৎ, খুদের প্রতিক্রিয়ায় আবেগে ভাসল নেটিজেনরা
সদ্যোজাত বোনের সঙ্গে প্রথম সাক্ষাৎ, খুদের প্রতিক্রিয়ায় আবেগে ভাসল নেটিজেনরা

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় রোজই ভাইরাল হয় অজস্র ভিডিও। কিছু কিছু ভিডিও আছে যা অনায়াসে মন কেড়ে নেয় নেটিজেনদের। বিশেষ করে কোনও শিশুর ভিডিও খুব সহজেই হাসি ফোটায় সকলের মুখে। সম্প্রতি এমনই এক খুদের ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মন ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। ছোট্ট একটি ছেলে প্রথমবার চাক্ষুষ করছে তার সদ্যোজাত বোনকে। খুদের প্রতিক্রিয়া দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। আবেগে ভেসেছেন সকলেই।

ভাইরাল ভিডিওটিতে যে বাচ্চা ছেলেটিকে দেখা যাচ্ছে তার নাম সিডার। খুব সম্প্রতি জন্ম নিয়েছে তার বোন। বোনের সঙ্গে সিডারের প্রথম সাক্ষাতের মনমুগ্ধকর দৃশ্যই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, বোনকে প্রথম দেখেই খুশির বাঁধ ভেঙে যায় সিডারের। এরপর সদ্যোজাতকে আলিঙ্গন করার সময় রীতিমতো উত্তেজনায় কাঁপতে দেখা যায় তাকে। ভাই-বোনের প্রথম সাক্ষাৎ বোধহয় বিশ্বের অন্যতম সেরা অনুভূতিগুলির মধ্যে একটি। আর সেই আনন্দের মুহূর্তই ফুটে উঠেছে ভিডিওটিতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন কায়লা নামের এক মহিলা। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘বোনকে ভীষণ ভালোবাসে সিডার। বোন বিভিন্ন রকম আওয়াজ করে বলে তাকে ‘স্কিকি’ বলে ডাকে। খেলনা, খাবারের পাশাপাশি সবকিছু ভাগ করে নেয় বোনের সঙ্গে। বোনকে স্ট্রলারে বসিয়ে ঠেলা এবং তাকে বেসিনেটে ঘুমোতে দেখতে খুবই পছন্দ করে সিডার। আমরা যখন ওকে বলি, বোনের খিদে পেয়েছে তৎক্ষণাৎ সিডার দৌড়ে গিয়ে রান্নাঘর থেকে নিয়ে আসে অ্যাপল সসের পাউচ। নিজের হাতে খাইয়ে দেওয়ার চেষ্টা করে বোনকে। তবে মাঝে মাঝে খুবই হতাশ হয়ে পড়ে যখন  বোনকে কোলে নিয়ে সে সামলাতে পারেনা’।

গত ২২ মে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ পৌঁছেছে ৬.৮ মিলিয়নের কাছাকাছি। বোনের প্রতি ভাইয়ের ভালোবাসায় ভরা ভিডিওটি এক নিমেষে মন ছুঁয়েছে নেটিজেনদের। বয়ে গিয়েছে লাইক ও কমেন্টের বন্যা। একজন লিখেছেন, ‘এই ভিডিওটি আমার চোখে জল এনে দিয়েছে। মনে করিয়ে দিয়েছে আমার বোনের কথা’। অপর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে সুন্দর ভিডিও। এই মূল্যবান ভিডিওটি না দেখলে অনেক কিছু মিস করতাম’।