শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মেয়েকে কলেজে ছাড়তে এসে কান্নায় ভেঙে পড়লেন বাবা! ভিডিও দেখে চোখ ভিজল নেটিজেনদেরও

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ১০:৫৭ পিএম | আপডেট: নভেম্বর ৯, ২০২২, ০৪:৫৭ এএম

মেয়েকে কলেজে ছাড়তে এসে কান্নায় ভেঙে পড়লেন বাবা! ভিডিও দেখে চোখ ভিজল নেটিজেনদেরও
মেয়েকে কলেজে ছাড়তে এসে কান্নায় ভেঙে পড়লেন বাবা! ভিডিও দেখে চোখ ভিজল নেটিজেনদেরও

প্রত্যেক বাবার কাছেই তার মেয়ে ‍‍`রাজকন্যা‍‍`র মতো। আর আদরের ‍‍`রাজকন্যা‍‍`কে মানুষের মতো মানুষ করে তুলতে দিনরাত প্রাণপাত করে চলেন বাবা। চোখে থাকে মেয়েকে পৃথিবীর সমস্ত সুখ এনে দেওয়ার অগাধ স্বপ্ন। আর মেয়েও চায় জীবনের সাফল্যের চূড়া ছুঁয়ে বাবার মুখ উজ্জ্বল করে তুলতে। কিন্তু যখন সেই সাফল্য ছুঁতে গিয়ে বাবার থেকে দূরে চলে যেতে হয়, তখন হয়তো চোখের জল বাধ মানে না বাবা-মেয়ের কারোরই। তেমনই এক দৃশ্য এবার উঠে এল সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও দেখে চোখ ভিজে গিয়েছে নেটিজেনদেরও।

বাবাকে তার রাজকন্যা অর্থাৎ তার মেয়েকে তার নতুন কলেজে ভর্তি করতে গিয়েছেন। কিন্তু মেয়ে ছাড়তে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন তিনি। এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল নেটমাধ্যমে। যে ভিডিও আবেগপ্রবণ করে তুলেছে সকলকেই।

সম্প্রতি প্রেক্ষা নামে একজন ব্যবহারকারী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন ভিডিওটি।  ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ আমাদের “স্বপ্নের গন্তব্য” দিল্লি বিশ্ববিদ্যালয়ের মিরান্ডা হাউস! কলেজে আমার প্রথম দিন, তাই আমরা শুধু ক্যাম্পাস ঘুরে দেখছিলাম এবং হঠাৎ দেখলাম আমার বাবার চোখ দিয়ে জল পড়ছে’। সেখানে দেখা গিয়েছে,  প্রেক্ষার বাবা-মা তাকে তার কলেজ, মিরান্ডা হাউসে নামিয়ে দিতে দেখা যায়। ভিডিওতে দেখা যায়, ক্যাম্পাসে গিয়ে মেয়েকে ড্রপ করতে আসা বাবা-মা কাঁদতে শুরু করেন। 

এমন আবেগঘন ভিডিও ইতিমধ্যেই মন ছুঁয়ে নিয়েছে নেটিজেনদের। এখনও পর্যন্ত দশ লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। প্রায় ১৫ লাখ মানুষ ভিডিওটি পছন্দও করেছেন। এই ভাইরাল ভিডিও মানুষজনকে আবেগপ্রবণ করে তুলেছে। পাশাপাশি একাধিক সেলিব্রিটিও ভিডিওটি দেখে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। 

বিখ্যাত ওয়েব সিরিজ অভিনেতা আয়ুশ মেহরা লিখেছেন, ‘তোমাদের তিনজনকেই শুভেচ্ছা। এটা ইন্টারনেটের সেরা ভিডিও। অভিনন্দন।’ অভিনেতা রোহিত শরফ সহ অনেক সেলিব্রিটি ভিডিওটি লাইকও করেছেন।