বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

Viral Video: রূদ্ধশ্বাসে ছুটছেন উত্তরপ্রদেশের এই মন্ত্রী, পিছনে দৌড় নিরাপত্তারক্ষীর! হাসির রোল নেটদুনিয়ায়

মৌসুমী মোদক

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২২, ০১:৪৩ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২২, ০৭:৪৫ পিএম

Viral Video: রূদ্ধশ্বাসে ছুটছেন উত্তরপ্রদেশের এই মন্ত্রী, পিছনে দৌড় নিরাপত্তারক্ষীর! হাসির রোল নেটদুনিয়ায়
রূদ্ধশ্বাসে ছুটছেন উত্তরপ্রদেশের এই মন্ত্রী, পিছনে দৌড় নিরাপত্তারক্ষীর! হাসির রোল নেটদুনিয়ায়

মাথায় গেরুয়া পাগড়ি, গলায় গেরুয়া উত্তরীয় সহ বড় মালা, পরনে কালো কোট! কোনও দিকে না তাকিয়ে রূদ্ধশ্বাসে ছুটছেন উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী। পিছনে পিছনে দৌঁড়চ্ছেন তাঁর নিরাপত্তারক্ষী। সম্প্রতি এমনই দৃশ্য ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই নেটিজেনদের মধ্যে হইচই। কেন এমন দিকশূন্যজ্ঞানহীন হয়ে ছুটে চলেছেন মন্ত্রী? প্রশ্ন উঠছে সকলের মনেই।

এই দৌঁড়ের পিছনের কারণও অবশ্য ইতিমধ্যে খোলসা হয়ে গিয়েছে। আসলে, এলাকার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় পেরিয়ে যাচ্ছিল। দুপুর তিনটে পর্যন্ত ছিল ফাফনা কেন্দ্রে মনোনয়ন পত্র জমা দেওয়ার সময়। এদিকে উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী উপেন্দ্র তিওয়ারি আসতে বেশ খানিকটা দেরি হয়ে গিয়েছিল। কালেক্টর অফিসে পৌঁছে তিনি দেখেন তিনটে বাজতে মাত্র কয়েক মিনিট বাকি। আর তা দেখেই পড়ি কি মরি করে বালিয়া কালেক্টরেট অফিসের দিকে ছুট দেন।

 

যদিও ওই কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১১ ফেব্রুয়ারি। হাতে যথেষ্ট সময় থাকলেও ক্রীড়ামন্ত্রী চেয়েছিলেন শুক্রবারেই সমস্ত জরুরি কাজ সারতে। তাই সময় যাতে না পেরিয়ে যায় তাই দৌঁড় লাগিয়েছিলেন তিনি। আর সেই ভিডিওই এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তা দেখে নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল। অনেকে নানা হাস্যকর মন্তব্য করতেও শুরু করেছেন।

প্রসঙ্গত, আগামী ১০ ফেব্রুয়ারি থেকে উত্তরপ্রদেশে শুরু হচ্ছে রাজ্যের বিধানসভা নির্বাচন। মোট সাত দফায় হবে ভোট। উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী উপেন্দ্র তিওয়ারি বিজেপির টিকিটে এবার লড়বেন উত্তরপ্রদেশের ফাফনা বিধানসভা কেন্দ্র থেকে। জয়ের ব্যাপারেও তিনি খুবই আশাবাদী।