বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাস্তার মাঝেই তুমুল নাচে মত্ত জোম্যাটো ডেলিভারি বয়! দেখে উদ্বিগ্ন নেটিজেনরা, কেন?

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০১:৫৮ পিএম | আপডেট: নভেম্বর ১৬, ২০২২, ০৭:৫৮ পিএম

রাস্তার মাঝেই তুমুল নাচে মত্ত জোম্যাটো ডেলিভারি বয়! দেখে উদ্বিগ্ন নেটিজেনরা, কেন?
রাস্তার মাঝেই তুমুল নাচে মত্ত জোম্যাটো ডেলিভারি বয়! দেখে উদ্বিগ্ন নেটিজেনরা, কেন?

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কিছুই না করে বসেন! সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার জন্য সবসময়ই অন্যরকম কিছু করতে দেখা যায় মানুষজনকে। এবার ভাইরাল হল এক জোম্যাটো ডেলিভারি বয়ে‍‍`র ভিডিও। যাকে রাস্তার মাঝেই তুমুল নাচতে দেখা গেল৷ আর তাঁর সেই ভিডিও দেখে নেটিজেনরা যেমন মুগ্ধ হয়েছেন, তেমনই তার জন্য চিন্তাও বেড়েছে সকলের।

সম্প্রতিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিও। যেখানে জোম্যাটোর টিশার্ট পরে রাস্তার মাঝেই এক যুবককে নাচতে দেখা গিয়েছে। দেখে বোঝাই যায় তিনি খুব সম্ভবত একজন ডেলিভারি বয়। মাঝ রাস্তায় দাঁড় করানো তাঁর বাইক৷ নিজের হেলমেটটি সেই বাইকে রাখার পরে রাস্তার ঠিক মাঝেই নাচতে শুরু করে দেন তিনি।

বলাই বাহুল্য, ভিডিওটি সকলের নজর কাড়তে বাধ্য। ইতিমধ্যেই প্রায় ১৮ হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন এই ভিডিও। আর অধিকাংশ জনই যুবকটির নাচের প্রশংসা করেছেন। অনেকে আবার এও লিখেছেন, ওই ডেলিভারি বয় যেহেতু বেশ ভালোই  নাচতে পারেন, তাই তাঁর কোনও কোনও ট্যালেন্ট শো’য়ে যাওয়া উচিত।

তবে যুবকের নাচের স্টেপগুলি দেখে নেটিজেনরা যেমন মুগ্ধ, তেমনই অন্য আরও বিষয় নিয়েও বেশ উদ্বিগ্ন তারা। আসলে যুবকটিকে নিয়েও উদ্বিগ্ন প্রকাশ করেছেন সকলে। কেউ বলেছেন, এইভাবে রাস্তার মাঝে নাচলে যেমন ট্রাফিকের সমস্যা হবে, পাশাপাশি যুবকটিরও কিছু দুর্ঘটনা ঘটে যেতে পারে৷ অনেকে আবার এও বলেছেন, এভাবে মাঝরাস্তায় নাচতে শুরু করে দিলে তো খাবার ডেলিভারি করতে অনেক সময় লেগে যাবে।

যাই হোক, ভিডিওটি যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। এখন সকলের মুখে মুখে ফিরছে এই ডেলিভারি বয়ে‍‍`র কথা।