বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

চলন্ত স্কুটার থেকে হঠাৎ পড়ে গেলেন মহিলা! তারপর যা করলেন দেখে তাজ্জব নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৮:৩১ পিএম | আপডেট: জুন ২১, ২০২২, ০৮:৩৩ পিএম

চলন্ত স্কুটার থেকে হঠাৎ পড়ে গেলেন মহিলা! তারপর যা করলেন দেখে তাজ্জব নেটদুনিয়া
চলন্ত স্কুটার থেকে হঠাৎ পড়ে গেলেন মহিলা! তারপর যা করলেন দেখে তাজ্জব নেটদুনিয়া

দর্শকদের মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়ায় আজকাল কতকিছুই না ভাইরাল হয়। তেমনই একটি ভিডিও এবার ভাইরাল হল নেটদুনিয়ায়, যা একইসঙ্গে দুঃখজনক এবং মজাদার! স্কুটারে চড়ে যেতে যেতে আচমকাই পড়ে গেলেন এক মহিলা। তারপরই তিনি যা কাণ্ড ঘটালেন তা দেখে তাজ্জব বনে গেলেন নেটিজেনরা! ভিডিওটি দেখে কয়েকজন তো আবার হাসিও চাপতে পারেননি।

মিমোলজি নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার হয়েছে এই ভিডিও। যাতে দেখা যাচ্ছে, রাস্তায় চলন্ত স্কুটারে চড়ে যাচ্ছেন এক মহিলা৷ স্কুটারটি চালাচ্ছেন এক ব্যক্তি। তাদের পিছনেই বাইক নিয়ে চলেছেন এক চালক। যিনি সম্ভবত একজন ভ্লগার। নিজের বাইক রাইডিং অভিজ্ঞতা ক্যামেরাবন্দী করতে করতে এগোচ্ছিলেন তিনি। এরপর আচমকাই ঘটে সেই কাণ্ড!

বাইকটি থেকে সামনের স্কুটারের দূরত্ব যখন মাত্রই কিছুটা তখনই হঠাৎ স্কুটারটি স্কিট করে যায়৷ মুহূর্তেই স্কুটার পড়ে যান চালক ও মহিলাটি৷ এরপরই রাস্তা থেকে উঠে পড়ে পিছনে বাইকারের ঘাড়ে দোষ চাপিয়ে দেন ওই মহিলা৷ বাইকারকে রীতিমতো ধমকে বলতে থাকেন, ‍‍`আপনার জন্যই আমরা পড়ে গেলাম।‍‍` এদিকে বাইকারটিও তখন বলে দেন, তিনি ঘটনাটির ভিডিও ক্যাপচার করেছেন। তিনি যে কিছুই করেননি তার প্রমাণও রয়েছে তাঁর কাছে।

এই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মহিলার কাণ্ড দেখে সকলেই বেশ তাজ্জব৷ অনেকে আবার এও বলেছেন, ‍‍`ভাগ্যিস ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে।‍‍` অনেকের মতে, ‍‍`অনেকেই থাকেন যে নিজেদের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দেন।‍‍  এই মহিলাটিও ঠিক তেমনই।‍‍`

এখানেই শেষ নয়! মহিলার এহেন কাণ্ড দেখে কিছু কিছু নেটিজেন তো আবার হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গেও তুলনা করে ফেলেছেন। অ্যাম্বার যেভাবে প্রাক্তন স্বামী জনি ডেপের ঘাড়ে দোষ চাপিয়েছিলেন, মহিলাটিও সেভাবে বাইকারটির ঘাড়ে দোষ চাপাতে যাচ্ছিলেন। তাই মহিলাটিকে অনেকে ‍‍`সস্তার অ্যাম্বার হার্ড‍‍` বা ‍‍`অ্যাম্বার হার্ড লাইট‍‍` বলেও উল্লেখ করেছেন।