শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

রেললাইনে ফোনে কথা বলছিলেন, হঠাৎ চলে এল ট্রেন! দেখুন হাড়হিম করা ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ০৯:৫১ পিএম | আপডেট: এপ্রিল ১৫, ২০২২, ০৪:৫৭ এএম

রেললাইনে ফোনে কথা বলছিলেন, হঠাৎ চলে এল ট্রেন! দেখুন হাড়হিম করা ভিডিও
রেললাইনে ফোনে কথা বলছিলেন, হঠাৎ চলে এল ট্রেন! দেখুন হাড়হিম করা ভিডিও

কথায় বলে, ‍‍`রাখে হরি মারে কে‍‍`! সে কথা ফের একবার যেন প্রমাণ হল। ফোনে কথা বলতে বলতেই রেললাইনে শুয়ে পড়লেন এক মহিলা৷ উপর দিয়ে চলে গেল ট্রেন। তবুও গায়ে আঁচড়টিও লাগল না মহিলার! এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে রেলে দুর্ঘটনার খবর নতুন নয়। প্রায়ই শোনা যায় ফোনে কথা বলতে বলতে লাইন পারাপার বা ফোন কানে রেলট্র‍্যাকে চলাফেরার সময় মর্মান্তিক পরিণতির শিকার হয়েছেন অনেকে। তবে এবার আর সেসব কিছুই ঘটেনি। বরাতজোরে রক্ষা পেয়েছেন মহিলা।

ফোনে কথা বলতে বলতেই তিনি উঠে এসেছিলেন রেলট্র‍্যাকে। ঠিক তখনই সামনে এসে পড়েছে একটি ট্রেন। উপায় না দেখে রেলট্র‍্যাকেই শুয়ে পড়লেন ওই মহিলা৷ তার উপর দিয়ে দ্রুতবেগে চলে গেল ট্রেন। কিন্তু তা সত্ত্বেও মহিলাটির গায়ে বিন্দুমাত্র আঁচড় লাগল না। একেবারেই অক্ষত অবস্থায় উঠে এলেন তিনি। তখনও তাঁর কানে ধরা সেই ফোন। আর ফোনে তখনও কথা চালিয়ে যাচ্ছেন মহিলাটি। যেন কিছুই ঘটেনি!

এই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপাংশু কাবরা নামে এক ব্যক্তি৷ সেখানে খানিক ব্যঙ্গ করেই তিনি লিখেছেন, ‍‍`ফোনে গসিপই সবচেয়ে গুরুত্বপূর্ণ!‍‍` এদিকে ভিডিওটি দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। প্রত্যেকেই বলছেন বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন ওই মহিলা। একচুল এদিক ওদিক হলেই ভয়ানক কিছু ঘটতে পারত।

যদিও ভিডিওতে যে মহিলা ছিলেন তিনি এসব থোড়াই ভেবেছিলেন। তাঁর কাছে তো ফোনে কথা বলাই ছিল সবচেয়ে বেশি জরুরি। তাই ট্রেন আসতে দেখে লাইনেই শুয়ে পড়েছিলেন। আর কী ভাগ্য! কিস্যুই হল না তাঁর। এই ঘটনাটি এখনও যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, মানুষ আজও কতটা অসতর্ক। নিয়ম-কানুনকে তুড়িতে উড়িয়ে ফোন কানে রেল লাইনে চলাফেরার মতো ঘটনা আজও ঘটেই চলেছে।