বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

পোষ্য কুকুরের সঙ্গে মালাবদল করলেন বরবেশী যুবক! স্রেফ মজা নাকি অন্য কিছু? ভাইরাল ছবি

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০৭:৩১ পিএম | আপডেট: জুন ২৫, ২০২২, ০১:৩৪ এএম

পোষ্য কুকুরের সঙ্গে মালাবদল করলেন বরবেশী যুবক! স্রেফ মজা নাকি অন্য কিছু? ভাইরাল ছবি
পোষ্য কুকুরের সঙ্গে মালাবদল করলেন বরবেশী যুবক! স্রেফ মজা নাকি অন্য কিছু? ভাইরাল ছবি

সংসার জীবন শুরু করার জন্য অধিকাংশ মানুষই বিয়ের পিঁড়িতে বসেন। কখনও কখনও দেখা যায়, মানুষ ছাড়াও গাছের সঙ্গে বিয়ে হচ্ছে বর বা কনের। প্রথা অনুযায়ী, অনেক সময় মাঙ্গলিক দোষ কাটানোর জন্য এমনটা হয়ে থাকে৷ কিন্তু নিজের ইচ্ছেয় পোষ্য কুকুরকে বিয়ে! এমনটা হয়তো খুব একটা শোনা যায় না। তবে এবার সেই কাণ্ডই ঘটালেন রাজ্যের এক যুবক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ‍‍`আজব বিয়ে‍‍`র ছবি। যেখানে দেখা যাচ্ছে, হলুদ পাঞ্জাবি-টোপর পড়ে বর বেশে সেজে যুবক। গলায় রয়েছে ফুলের মালাও। আর তাঁর পাশেই বসে পোষ্য কুকুর। ঠিক নববধূর সাজে সেজেছে সে। পরনে লাল শাড়ি, কপালে লাল টিপ আর গলায় মালা।

জানা গিয়েছে, ওই পোষ্যকে বিয়ে করেছেন ওই যুবক। রীতি-নিয়ম মেনে পরিবারের উপস্থিতিতে হয়েছে সেই বিবাহ। শুনতে অবাক লাগলেও এমনটাই সত্যি! শুধু তাই নয়, বিয়ের মুহূর্ত সারাজীবন স্মৃতিতে রাখতে ফটোগ্রাফার ডেকে ক্যামেরাবন্দীও করা হয়েছে প্রতিটা মুহূর্ত। সেই ছবি এখন ভাইরাল নেটমাধ্যমে। একটি ছবিতে বরবেশী যুবককে আবার ‍‍`নববধূ’র সাজে থাকা পোষ্যের গালে চুমু খেতেও দেখা গিয়েছে।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নিন্দার বন্যা বইতে শুরু করেছে। নেটদুনিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। অধিকাংশ জনই যুবকের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। কেউ আবার ব্যঙ্গ করে জিজ্ঞাসা করেছেন, এবার ফুলশয্যা বা হানিমুনও হবে কিনা! যদিও এ বিষয়ে যুবকটির তরফে কোনও প্রতিক্রিয়াই পাওয়া যায়নি। 

প্রসঙ্গত এই প্রথম নয়! এই আগে ঝাড়খণ্ডেও এক সারমেয়র সঙ্গে বিয়ে হয় এক তরুণীর৷ মাঙ্গলিক দোষ কাটাতেই এই বিয়ে করেন তরুণী। এমনকি কিছুদিন আগে দেশের বাইরে ইন্দোনেশিয়ায় সইফুল আরিফ নামে এক ব্যক্তিও এক ছাগলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পরে জানা যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্যই এমন কাণ্ড করেছেন তিনি।