RCB-র মিউজিক ভিডিওতে দুর্দান্ত নাচ কোহলিদের! নিমেষেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

RCB-র মিউজিক ভিডিওতে দুর্দান্ত নাচ কোহলিদের! নিমেষেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
RCB-র মিউজিক ভিডিওতে দুর্দান্ত নাচ কোহলিদের! নিমেষেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ব্যাট হাতে বিপক্ষের ত্রাস ধরাতে ওস্তাদ তাঁরা। একসঙ্গে মাঠে খেলতে নেমে বহুবার জয় করেছেন সমর্থকদের মন। এবার মাঠের বাইরেও অনুরাগীদের হৃদয় জয় করলেন বিরাট কোহলি-এবি ডি’ভিলিয়ার্সরা৷ সম্প্রতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একটি মিউজিক ভিডিওতে দুর্দান্ত নাচ করতে দেখা গেল কোহলিদের। সেই ভিডিও পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

‘Never Give Up, Don’t Back Down’-এই বাক্যকে অস্ত্র করেই বানানো হয়েছে মিউজিক ভিডিওটি। আরসিবি-র তরফ থেকে লেখা হয়েছে, দলীয় সংহতি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাহসী স্পিরিট নিয়ে খেলার উদযাপনের উদ্দেশ্যেই এই ভিডিও। আর সেই ভিডিওতেই কোমর দোলালেন বিরাট-এবিডিরা। তাঁদের পাশাপাশি গ্লেন ম্যাক্সওয়েল ও যুজবেন্দ্র চাহালের মতো তারকাকেও দেখা গিয়েছে। দেবদূত পাড্ডিকালের মতো তরুণ ক্রিকেটারও সেই ভিডিওতে অংশ নিয়েছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মাত্র ক্রমেই বেড়ে চলেছে লাইক, কমেন্টের সংখ্যা।

প্রসঙ্গত, বিরাট কোহলি, ডি’ভিলিয়ার্স, ম্যাক্সওয়েল ও পূর্বে ক্রিস গেইলের মতো তারকারা থাকা সত্ত্বেও আজ পর্যন্ত একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। তবে খেলার মাঠে প্লেয়াররা নিজেদের ১০০ শতাংশই দিয়ে আসছেন প্রতিবার। তাই দলের জার্সি পরে মাঠে নেমে যাঁরা নিজেদের সেরাটা তুলে ধরেছেন, আরসিবির সেই সমস্ত প্লেয়ারদের বিশেষ ধন্যবাদও জানানো হয়েছে ফ্র‍্যাঞ্চাইজির তরফে।

উল্লেখ্য, আগামী বছর থেকে আর এই ফ্র‍্যাঞ্চাইজির ক্যাপ্টেন হিসেবে দেখা যাবে না বিরাট কোহলিকে। মাস খানেক আগেই এই ঘোষণা করেন স্বয়ং কোহলি। দিনকয়েক আগে দক্ষিণ আফ্রিকান তারকা এবি ডিভিলিয়ার্সও জানিয়ে দেন, তিনি সব ফর্ম্যাটের ক্রিকেট থেকে তিনি অবসর নিচ্ছেন। ফলে আইপিএলেও আর দেখা যাবে না তাঁকে। ফলে আগামী বছর থেকে আরসিবির ক্যাপ্টেন্সির আর্ম ব্যান্ড উঠবে অন্য কারোর হাতে। পাশাপাশি মাঠেও আর দেখা যাবে না কোহলি-এবিডি জুটি। তাই আরসিবির এই মিউজিক ভিডিওতে শেষ বার এক ফ্র‍্যাঞ্চাইজির হয়ে একসঙ্গে দেখা গেল দু’জনকে। ভক্তদের কাছে এ এক বড় পাওনা!