বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

নারীদিবসে প্রকাশ্যে এলো বিরুস্কা কন্যা ভামিকা! এক ক্লিকেই দেখে নিন ভাইরাল পোস্টটি

০৫:২৭ পিএম, মার্চ ৮, ২০২১

নারীদিবসে প্রকাশ্যে এলো বিরুস্কা কন্যা ভামিকা! এক ক্লিকেই দেখে নিন ভাইরাল পোস্টটি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুস্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন।

সম্প্রতি তিনি প্রথমবার মাতৃত্বের স্বাদ পেয়েছেন। অভিনেত্রী অনুস্কা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি এর ঘরে এসেছে ছোট্ট একটি কন্যা সন্তান। মেয়ের নাম রেখেন ভামিকা, যা হল মা দুর্গার আরেক নাম। তবে মেয়ের নাম প্রকাশ্যে এলেও তারাও এখুনি প্রকাশ্যে আনতে চান না তাদের মেয়েকে। সেকথা তারা আগেই জানিয়েছিলেন।

https://www.instagram.com/p/CMJZFGpF-E0/

প্রসঙ্গত আজ নারী দিবস। এই এদিন করিনা কাপুরও তাঁর সন্তানকে প্রথমবার প্রকাশ্যে এনেছেন। আর অন্যদিকে আজ বিরাট কোহলিও তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কন্যা ভামিকা কেও প্রকাশ্যে আনেন। তবে সম্পূর্ণ মুখ দেখা না গেলেও ছবিতে অনুস্কা ও কন্যা ভামিকা কে একসাথে দেখা যাচ্ছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর কেড়েছে নেটিজেনদের।