জাতীয় ক্রীড়া পুরস্কার জয়ীদের জন্য আবেগঘন পোস্ট কোহলির! জিতে নিল নেটদুনিয়ার হৃদয়

জাতীয় ক্রীড়া পুরস্কার জয়ীদের জন্য আবেগঘন পোস্ট কোহলির! জিতে নিল নেটদুনিয়ার হৃদয়
জাতীয় ক্রীড়া পুরস্কার জয়ীদের জন্য আবেগঘন পোস্ট কোহলির! জিতে নিল নেটদুনিয়ার হৃদয়

সম্প্রতি জাতীয় ক্রীড়া পুরস্কারে ভূষিত হয়েছেন দেশের একাধিক বিশিষ্ট ক্রীড়সবিদ। গত শনিবার রাষ্ট্রপতি ভবনে বিভিন্ন বিভাগের ক্রীড়াবিদদের হাতে জাতীয় সম্মান তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। টোকিও অলিম্পিক্সের সোনা জয়ী জ্যাভেলিন থ্রোয়ার নীরজ চোপড়া, রুপো জয়ী কুস্তিগীর রবি কুমার, সোনা ও ব্রোঞ্জ জয়ী প্যারা শুটার অভনী লেখারা, ভারতীয় দলের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী, ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন মিতালি রাজ সহ মোট ১২ জন ক্রীড়াবিদ মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারে ভূষিত হয়েছেন।

এছাড়াও শিখর ধাওয়ান (ক্রিকেট), অরপিন্দর সিং (অ্যাথলেটিস্ক), সিমরনজিৎ কউর (বক্সিং), ভবানী দেবী (ফেন্সিং), মনিকা (হকি), বন্দনা (হকি), অভিষেক বর্মা (শুটিং), সন্দীপ নারওয়াল (কবাডি), অঙ্কিতা রায়না (টেনিস), দীপক পুনিয়া (কুস্তি), ভাবিনা প্যাটেল (টেবিল টেনিস), যোগেশ কাথুনিয়া (ডিসকাস), নিশাদ কুমার (হাই-জাম্প), প্রবীণ কুমার (হাই-জাম্প), শরদ কুমার (হাই-জাম্প), সুহাস ইয়াথিরাজ (ব্যাডমিন্টন), সিংরাজ আধানা (শুটিং), হরবিন্দর সিং (তিরন্দাজি) সহ মোট ৩৫ জন ক্রীড়াবিদ অর্জুন পুরস্কার পেলেন। ভারতীয় অ্যাথলেটিক্স কোচ টিপি আউসেফ ও ভারতীয় মহিলা হকি দলের প্রাক্তন ক্যাপ্টেন প্রীতম সিয়াচ সহ ১০ জন কোচ ভূষিত হলেন দ্রোণাচার্য সম্মানে।

এই সকল জাতীয় ক্রীড়া সম্মান প্রাপকদের উদ্দেশ্যেই এবার প্রাণখোলা প্রশংসা করে পোস্ট করলেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক (ওয়ানডে ও টেস্ট) বিরাট কোহলি। তাঁর সেই পোস্ট মন জিতে নিল নেটিজেনদের। রবিবার ক্রীড়াবিদদের শুভেচ্ছা জানিয়ে বিরাট ট্যুইটারে লেখেন, ‘খেলরত্ন, অর্জুন, দ্রোণাচার্য ও অ্যাডভেঞ্চার পুরস্কার জয়ীদের জন্য এক গর্বের মুহূর্ত। আমার তরফ থেকে তাঁদের সকলকে অনেক শুভেচ্ছা। আপনাদের এই উৎকর্ষ স্পোর্টিং প্যাশনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বহু মানুষকে অনুপ্রাণিত করবে।’ বিরাটের এই আবেগঘন পোস্টই ক্রীড়াপ্রেমীদের হৃদয় ছুঁয়েছে।