বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

সমর্থকের জন্মদিনে শুভেচ্ছা জানালেন কিং কোহলি! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

০১:৪৭ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

সমর্থকের জন্মদিনে শুভেচ্ছা জানালেন কিং কোহলি! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দেশ জুড়ে ভারত অধিনায়ক (টেস্ট ও ওয়ানডে) বিরাট কোহলির অনুরাগীর সংখ্যা কম নয়! তাঁকে এক ঝলক দেখার জন্য বা তাঁর সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন কোহলি ভক্তরা। অন্তত একটা সইয়ের আশাতেও স্টেডিয়াম বা টিম হোটেলের সামনে ভীড় জমান ভক্তরা৷ কিন্তু করোনা আবহে এখন আর সেসবের উপায় নেই। ক্রিকেটারদের থাকতে হচ্ছে বায়ো বাবলে। তাই তাঁদের দূর থেকে দেখেই আশ মেটাতে হচ্ছে সমর্থকদের।

তবে এসবের মাঝেই আচমকা নিজের প্রিয় ক্রিকেটারের থেকে জন্মদিনের শুভেচ্ছা পেলে কেমন লাগবে? নিশ্চয়ই আনন্দে আত্মহারা হয়ে উঠবেন! ঠিক তেমনটাই ঘটল ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন। টিম হোটেল থেকে বিরাট বাহিনী যখন মাঠের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য সিঁড়ি থেকে নামছেন, তখনই এক কোহলি ভক্ত বলে ওঠেন, ‘বিরাট ভাই আজ আমার জন্মদিন।’ তা শুনে সঙ্গে সঙ্গে হাত নাড়িয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান ক্যাপ্টেন কোহলি। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই ভিডিও।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বিরাটরা যখন একে একে টিম হোটেল থেকে বেরিয়ে টিম বাসের দিকে যাচ্ছেন, তখন পাশে মাস্ক পরে এক সমর্থক দাঁড়িয়ে। তার হাতে ছিল একটি প্ল্যাকার্ড জাতীয় কাগজ। তাতে লেখা, ‘আজ আমার জন্মদিন’। এরপর বিরাটকে ডাক দিয়েও একই কথা বলেন সেই ভক্ত। সেই ডাকে সাড়া দিয়ে ক্যাপ্টেনও পাল্টা উইশ করেন বিনেশ প্রভু নামে সেই অনুরাগীকে।

https://www.facebook.com/vinesh.prabhu.92/videos/964737941059169/

ক্যাপ্টেন কোহলির এই আচরণ দেখে রীতিমতো আপ্লুত সেই সমর্থক। সোশ্যাল মিডিয়ায় সে কথা জাহিরও করেছেন তিনি। ফেসবুকে সেই ভিডিও পোস্ট করে বিনেশ লেখেন, "কিং কোহলি আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। তোমার প্রিয় ক্রিকেটার তোমাকে তোমার বড় দিনে শুভেচ্ছা জানাল। ভারত ম্যাচও জিতল। এর থেকে বড় কিছু হতে পারে না। আমি তোমাকে ভালোবাসি বিরাট। অসাধারণ মানুষ তুমি।" বিরাটের শুভেচ্ছা বার্তা যে ভক্তের মন জিতে নিয়েছে, তা বলাই বাহুল্য!